বৃহঃ. সেপ্টে ২৬, ২০২৪

গুজব সত্যি হলো, অবশেষে মারাই গেলেন অভিনেতা আলাউদ্দিন লাল

না ফেরার দেশে চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা আলাউদ্দিন লাল। গত ২৫ সেপ্টেম্বর রাতে উত্তরার একটি হাসপাতালে মারা যান তিনি। তার মৃত্যুর খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেন অভিনেত্রী সামিরা খান মাহিসহ অনেকেই।

জানা গেছে, বেশ কিছুদিন ধরে শ্বাসকষ্ট, ডায়াবেটিকসহ নানাবিধ জটিলতায় ভুগছিলেন আলাউদ্দিন লাল। সম্প্রতি হঠাৎ অসুস্থ হলে হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

সপ্তাহখানেক আগে সোশ্যাল মিডিয়ায় মৃত্যুর গুজব ছড়িয়েছিল আলাউদ্দিন লালের। তখন সামাজিক যোগাযোগমাধ্যমে শোক জানিয়ে পোস্ট করেছিলেন শোবিজের অনেক তারকাই।

পরবর্তীতে অভিনেতা নিলয় আলমগীর এক ফেসবুকে স্ট্যাটাসে জানান, বেঁচে আছেন এবং সুস্থ আছেন আলাউদ্দিন লাল। তার রেশ কাটতে না কাটতেই অবশেষে সেই গুজবই সত্যি হলো। সবাইকে কাঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে।

এর আগে, ২০২২ সালে হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে হাসপাতালে ভর্তি করা হয় আলাউদ্দিন লালকে। কিন্তু অর্থাভাবে অনিশ্চয়তার মাঝে পড়ে অভিনেতার চিকিৎসা। পরে নাট্যনির্মাতা প্রীতি দত্তের ফেসবুকের স্ট্যাটাস পড়ে কয়েকজন সহকর্মী পাশে দাঁড়ান তার। কিন্তু তাদের দেওয়া অর্থেও চিকিৎসার সম্পূর্ণ খরচ মেটানো সম্ভব হচ্ছিল না।

এ খবর পেয়েই আলাউদ্দিন লালের পাশে দাঁড়ান অভিনেতা মুশফিক আর ফারহান। তার চিকিৎসার সমস্ত খরচ একাই বহন করেছিলেন তিনি। এরপর সুস্থ হয়ে পুনরায় কাজেও ফিরেছিলেন আলাউদ্দিন লাল। তবে শেষমেশ দুনিয়ার মায়া ত্যাগ করে চলেই গেলেন তিনি।

প্রসঙ্গত, ২০০৮ সাল থেকে টিভি নাটকে অভিনয়ে পা রাখেন আলাউদ্দীন লাল। ক্যারিয়ারে এখন পর্যন্ত প্রায় ৩০০ নাটকে অভিনয় করেছেন তিনি।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *