টাইমস নারায়ণগঞ্জ:
ফতুল্লা ইউনিয়ন পরিষদ উপ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফাইজুল ইসলামের পক্ষে আটোরিক্সা প্রতীকে গণসংযোগ করেন ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

বুধবার (৬মার্চ) মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও সরকারী তোলারাম কলেজের ভিপি হাবিবুর রহমান রিয়াদের নেতৃত্বে ফতুল্লার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন ছাত্রলীগ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্র লীগের সহ সভাপতি শাহারিয় রেজা হিমেল, বাসেদ প্রধান মেম্বার, জুয়েল, রবিন, শুভ, সিনহা, বাবু, সাবেক ছাত্রলীগ নেতা ইশতিয়াক ইসলাম নাহিদ, টিপু সুলতান, তোফায়েল আহমেদ তোফা, শাহিন সহ অন্যান্যরা।

এসময় চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফাইজুল ইসলাম বলেন, আমি জানি ফতুল্লার বিভিন্ন ওয়ার্ডে সমস্যা হলো,ড্রেনেজ ব্যবস্থার। প্রয়াত চেয়ারম্যান লুৎফর রহমার স্বপন ভাইয়ে অসমাপ্ত কাজগুলো করতে চাই। আমি কথা দিচ্ছি আপনারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন,তাহলে আমি আপনাদের পানি নিস্কাসনের ব্যাবস্থা করবো। আল্লাহ পাক যদি আমাকে দয়া করে চেয়ারম্যান হওয়ার সুযোগ দেন, তাহলে আমার নেতা এ,কে,এম শামীম ওসমানকে দিয়ে আপনাদের সমস্যার সমাধান করবো। ফতুল্লা ইউনিয়নকে একটি ইস্মাট ইউনিয়ন পরিষদ করবো।এবং আশা করবো ফতুল্লা ইউনিয়নে কোন সমস্যা থাকবে না।

তাই আগামী ৯মার্চ আমাকে আপনারা সবাই আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে, আপনাদের সবার সেবা করার সুযোগ করে দিবেন।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *