রবি. সেপ্টে ২২, ২০২৪

নারায়ণগঞ্জের তিন উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় হাবিবুর রহমান, আড়াইহাজার উপজেলায় সাইফুল ইসলাম স্বপন এবং সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে মাহফুজুর রহমান কালাম বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তবে রূপগঞ্জ এবং আড়াইহাজারে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় দুইজন করে চারজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২১ মে) রাতে নির্বাচনের রিটার্নিং অফিসার ও নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক সাকিব আল রাব্বি গণমাধ্যমকর্মীদের এই ফলাফল নিশ্চিত করেছেন।

সোনারগাঁও: সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ঘোড়া প্রতীকে ৮৩ হাজার ৮৬৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাবেক ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু আনারস প্রতীকে পেয়েছেন ৭৫ হাজার ৭৪৮ ভোট।
ভাইস চেয়ারম্যান পদে ৩৮ হাজার ৯৬২ ভোট পেয়ে তালা প্রতীকে মাসুম চৌধুরী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফরিদা পারভিন শ্যামলী ফুটবল প্রতীকে ৫২ হাজার ৩১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
 

রূপগঞ্জ: রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান দোয়াত-কলম প্রতীকে ১ লাখ ১৮ হাজার ৬৪১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবু হোসেন ভুইয়া রানু আনারস প্রতীকে পেয়েছেন ২১ হাজার ২৫৪ ভোট।

এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন মিজানুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ফেরদৌসী আক্তার রিয়া।

আড়াইহাজার: আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচনে সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন ঘোড়া প্রতীকে ১ লাখ ১৫ হাজার ২৫২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. শাহাজালাল মিয়া দোয়াত-কলম প্রতীকে  পেয়েছেন ১৩ হাজার ১৩২ ভোট।
এ উপজেলাতেও ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদা মোশারফ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *