শনি. সেপ্টে ২১, ২০২৪

ফতুল্লার ৫নং ওয়ার্ডে উপ নির্বাচন উপলক্ষে ফাইজুল ইসলামের উঠান বৈঠক

ফতুল্লা ইউনিয়ন পরিষদ উপ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফাইজুল ইসলামের  উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার  (৪ মার্চ) ফতুল্লার ৫নংওয়ার্ডে ব্যাংকের মুড় কুতুব আইলে এ উঠান বৈঠক ও গণসংযোগ অনুষ্ঠিত হয়। ফতুল্লা থানা যুবলীগ নেতা   আজমত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর  আওয়ামিলীগের যুম্ম সাধারণ সম্পাদক শাহ নিজাস , কাউন্সিলর ইফতেখার আলম খোকন, এম এ রাসেল,আব্দুল কাদের, মজিবর রহমান,  ইশতিয়াক ইসলাম নাহিদ, সহ এলাকার মুরব্বিগন।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের উপ নিবার্চনে এবার শামীম ওসমানের প্রার্থী হলেন,ফাইজুল ইসলাম। আমরা সকলে বসে সিদ্ধান্ত নিয়ে ফাইজুলকে প্রার্থী হিসেবে মনোনীত করেছি। ফতুল্লায় রাস্তার কোন সমস্যা নাই। ফতুল্লা বাসির মুল সমস্যা পানির। 

আমি বিশ্বাস করির ফাইজুল যদি নিবার্চিত হয়, ফতুল্লা বাসির পানির সমস্যা শামীম ওসমানের মাধ্যমে সমাধান করে দিবেন। কিন্তুু তাকে অটোরিক্সা মার্কায় দিয়ে বিপুল ভোটে জয়ী করাতে হবে। 

এসময় চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফাইজুল ইসলাম বলেন, আমি জানি ফতুল্লার বিভিন্ন  ওয়ার্ডে সমস্যা হলো,ড্রেনেজ ব্যবস্থার। প্রয়াত চেয়ারম্যান লুৎফর রহমার স্বপন ভাইয়ে অসমাপ্ত কাজগুলো করতে চাই। আমি কথা দিচ্ছি আপনারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন,তাহলে আমি আপনাদের পানি নিস্কাসনের ব্যাবস্থা করবো। আল্লাহ পাক যদি আমাকে দয়া করে চেয়ারম্যান হওয়ার সুযোগ দেন, তাহলে আমার নেতা এ,কে,এম শামীম ওসমানকে দিয়ে আপনাদের সমস্যার সমাধান করবো। ফতুল্লা  ইউনিয়নকে একটি ইস্মাট ইউনিয়ন পরিষদ করবো।এবং আশা করবো ফতুল্লা ইউনিয়নে কোন সমস্যা থাকবে না।

তাই আগামী ৯মার্চ আমাকে আপনারা সবাই আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে, আপনাদের  সবার সেবা করার সুযোগ করে দিবেন।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *