মঙ্গল. সেপ্টে ২৪, ২০২৪

সিনিয়র না হলে জয়কে ধরে থাপড়াতাম: মিষ্টি জান্নাত

বিনোদন ডেস্ক:

‘শাকিব খানের তৃতীয় স্ত্রী হওয়ার সম্ভাবনা’ নিয়ে বর্তমানে আলোচনায় চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এ বিষয়ে মন্তব্য করেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। আর তাতেই জয়ের উপরে বেজায় ক্ষেপেছেন এই চিত্রনায়িকা। বলেছেন, ‘তিনি যদি সিনিয়র না হতেন, তাহলে তাকে ধরে থাপড়াতাম’।

জানা গেছে, তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন শাকিব খান। পাত্রী পেশায় ডাক্তার। তবে কে সেই পাত্রী তা এখনও জানা যায়নি। এরই মধ্যে গুঞ্জন ওঠে অভিনেত্রী ও ডাক্তার মিষ্টি জান্নাতই নাকি সেই পাত্রী। বিষয়টি নিয়ে গণমাধ্যমে এই নায়িকা কথা বললেও স্পষ্ট করে কিছু জানাননি। আর এতেই চটেছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়।

তিনি বলেন, ওই মেয়ে ভাইরাল হওয়ার জন্যই শাকিবকে জড়িয়ে এসব কথা বলছেন। শাকিব খানের সঙ্গে বিয়ে হলেও সেটা টিকবে না।

জয়ের এমন মন্তব্যে ক্ষুব্ধ মিষ্টি জান্নাত। অভিনেত্রী বলেন, জয় ভাইয়াকে দেখলাম, তিনি বলছেন ওই যে একটা মেয়ে, শাকিব খানকে নিয়ে ভাইরাল হতে চান। তিনি একজন ডাক্তার পাশাপাশি অভিনেত্রী, যেটা মিলে গেছে। তাদের বিয়ে হলেও সেটা টিকবে না। এটা উনি কীভাবে জানলেন? কীভাবে বললেন? এটা আমার প্রশ্ন
চিত্রনায়িকা আরও বলেন, ‘ওই যে একটা মেয়ে’—জয় এটা কেন বলবেন? আমি কষ্ট পেয়েছি। যদি তিনি সিনিয়র না হতেন, তাহলে তাকে ধরে থাপড়াতাম। তার প্রোগ্রামে গেলেও তিনি এমন করেন। আমাকে অফ স্ক্রিনে চুমু দেওয়ার চেষ্টাও করেছেন। আমার কাছে সেসবের ভিডিও আছে। তিনি অনেক নেগেটিভ কথা বলেন। তিনি আমাকে চেনেন। গত পরশুদিন আমাকে টেক্সট করে বলেছেন, মিষ্টি কোথায় আছো? চলো লং ড্রাইভে যাই। অথচ, এমন একটা ভাব নিলেন, যেন তিনি আমাকে চেনেই না।

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরু করেন মিষ্টি জান্নাত। এরপর থেকে কাজ করে যাচ্ছেন নিয়মিত। অভিনেত্রী পরিচয়ের বাইরে তিনি একজন দন্ত চিকিৎসকও।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *