শনি. সেপ্টে ২১, ২০২৪

ত্বকী হত্যায় তিনজন গ্রেপ্তার

নারায়ণগঞ্জের মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যা মামলায় সন্দেহভাজন তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি টিম। এর মধ্যে ৯ সেপ্টেম্বর সোমবার ও ১০ সেপ্টেম্বর মঙ্গলবার নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত গ্রেফতারকৃতদের রিমান্ড শুনানী অনুষ্ঠিত হয়।

ত্বকী হত্যাকাণ্ডের ঘটনায় র‌্যাব উসুফ হোসেন লিটন, সুলতান শওকত ভ্রমর, তায়েব উদ্দীন জ্যাকি ও সালেহ রহমান সীমান্ত নামের চারজনকে গ্রেপ্তার করে। ২০১৩ সালের ২৯ জুলাই র‌্যাবের অভিযানে গ্রেপ্তার ইউসুফ হোসেন লিটন প্রথম ত্বকী মামলায় আদালতে জবানবন্দীতে সরাসরি জড়িত বলে স্বীকার করেন। তিনি জবানবন্দীতে সালেহ রহমান সীমান্তের জামতলা ধোপাপট্টির বাড়িতে সংঘটিত হত্যাকাণ্ডের স্থান কাল পাত্র সকল কিছুর বর্ণনা করে।

অন্যদিকে এ ঘটনায় গ্রেপ্তার সুলতান শওকত ভ্রমর ২০১৩ সালের ১২ নভেম্বর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। জবানবন্দিতে উল্লেখ করেছিল, ত্বকী হত্যার নেতৃত্বে ছিলেন আজমেরী ওসমান। ২০১৪ সালের ২০ মার্চ নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েই নারায়ণগঞ্জ ও পরে দেশ ত্যাগ করেন ভ্রমর। সে এখনও দেশের বাইরে। আদালত ইতোমধ্যে ভ্রমরের বিরুদ্ধ গ্রেপ্তারি পরোয়ানা জারি রেখেছে।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *