শনি. সেপ্টে ২১, ২০২৪

স্বৈরাচারী শেখ হাসিনা বিদায় নিয়েছে মা মুক্ত ও স্বাধীন হয়েছেন-

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল এর ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেল ৩টায় দেওভোগস্থ জান্নাত কমিউনিটি সেন্টারে জাতীয়তাবাদী মহিলা দল নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়নার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরিফ মায়া।


এসময় রহিমা শরিফ মায়া বলেন, গত ১৭টি বছর স্বৈরাচারী শেখ হাসিনা তার স্বৈরাচারী কায়দায় দেশ শাসন করেছেন। অত্যাচার নির্যাতনের শিকার হয়েছেন বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া। তাকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে তিল তিল করে নির্যাতন করে তার শরীরে বিষাক্ত জিনিস ঢুকিয়ে দেওয়া হয়েছে। আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছিলাম কিন্তু মাকে মুক্ত করতে পারিনি। আজকে সেই স্বৈরাচারী শেখ হাসিনা বিদায় নিয়েছে, মা মুক্ত ও স্বাধীন হয়েছেন। ক্ষমতার মসনদ ছেড়ে দিয়ে ঐ স্বৈরাচারী হাসিনা একদিনও দেশে থাকতে পারেন নি কিন্তু দেশনেত্রী বেগম খালেদা জিয়া এদেশের মানুষকে ভালোবেসে দেশের মাটিতেই থেকে গিয়েছেন।


তিনি আরও বলেন, আপনারা জানেন তারেক রহমানকে কি নির্যাতন করে তাকে বিদেশের মাটিতে পাঠিয়ে দিয়েছে। আরাফাত রহমান কোকোর শরীরে বিষাক্ত পয়জন ঢুকিয়ে তাকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হয়েছে। এক সন্তান হারানোর পরে এবং আরেক সন্তানকে বিদেশে পাঠানোর পরেও তিনি আমাদেরকে ভালোবেসে কোথাও যান নি। তাই তো বাংলাদেশের মানুষ তাকে আপোষহীন নেত্রী হিসেবে উপাধি দিয়েছে। অথচ খুনি হাসিনা তার নেতাকর্মীদের ফেলে রেখে ভারতের মাটিতে আশ্রয় নিয়েছে। ভারত সরকারকে বলে দিতে চাই, অনতিবিলম্বে খুনি হাসিনাকে দেশে পাঠিয়ে দিতে হবে এবং তাকে জনগণের কাঠগড়ায় দাঁড় করিয়ে বিচারের আওতায় আনা হবে।
বক্তব্য শেষে খালেদা জিয়া, তারেক রহমান এবং এড. টিপুর সুস্থতা ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।
দোয়া ও মিলাদ মাহফিলে বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *