শনি. সেপ্টে ২১, ২০২৪

বারের একটি পয়সাও লুট করতে দিবোনা – এড. হুমায়ুন

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির  ২০২৪-২৫  সালের নবনির্বাচিত কার্যকরী কমিটির দ্বায়িত্ব গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৮ সেপ্টেম্বর) বেলা আড়াই টায় আইনজীবী সমিতির বার ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময় নবনির্বাচিত কমিটির সভাপতি এড. সরকার হুমায়ুন কবীর ও সাধারণ সম্পাদক এড. আনোয়ার প্রধানকে ফুল দিয়ে বরণ করা হয়। এডহক কমিটির সভাপতি এড. রফিক আহমেদ তার দ্বায়িত্ব নির্বাচিত কমিটিকে বুঝিয়ে দেন।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি ও বারের নবনির্বাচিত সভাপতি এড. সরকার হুমায়ুন কবীর বলেন, দেশ একটি ক্রান্তিকাল পার করছে আর এই সময় আমরা বারের দ্বায়িত্ব পালন করছি এবং বারের গঠনতন্ত্র অনুযায়ী সমস্ত নিয়ম মেনে বারের দ্বায়িত্ব নিয়েছি। আপনারা জানেন দেশ আজকে তলাবিহীন ঝুড়িতে পরিণত হয়েছে। বারের যারা নেতৃত্বে ছিলেন তারাও বারকে তলাবিহীন ঝুড়িতে রুপান্তরিত করে চলে গেছেন। রাতের অন্ধকারে তারা বার থেকে পালিয়ে গেছেন। তবুও বলতে চাই, সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকলের সাথে আন্তরিকতা রেখেই বার পরিচালিত করবো। যারা চলে গিয়েছে তাদের চাইতে অনেক বেশী সততা ও নিষ্ঠার সাথে বার পরিচালিত করবো। বারের একটি পয়সাও লুট করতে দিবোনা। যখন বারের দ্বায়িত্ব ছাড়বো আশাকরি তখন আমাদের এই কমিটিকে নিয়ে সবাই স্মৃতিচারণ করবে।

বারের সাবেক সভাপতি ও সিনিয়র আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান বলেন, আজকে যারা ফুলের শুভেচ্ছায় সিক্ত হয়ে বারের দ্বায়িত্ব নিলেন আশাকরি আগামী একবছর তারা এর মর্যাদা রেখে সুষ্ঠু, সুন্দর, সততা ও নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করবেন। যারা বারের দ্বায়িত্ব নিয়েছেন তারা নিষ্ঠার সাথে কাজ করে প্রকৃত নেতার পরিচয় দিবেন। এছাড়াও যারা এডহক কমিটি, নির্বাচন কমিশন ও নির্বাচন আপীল বোর্ডের দ্বায়িত্ব পালন করেছেন তাদের সকলকেই আমি আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *