রবি. সেপ্টে ২২, ২০২৪

‘সন্ত্রাস, চাঁদাবাজ ও আওয়ামী দালাল মুক্ত নারায়ণগঞ্জ গড়ি’ স্লোগানে এস. আলম রাজীব এর র‍্যালী

আওয়ামী প্রতিহিংসার রাজনীতির স্বীকার হয়ে দীর্ঘ এক যুগের বেশি সময় প্রবাসে কাটিয়ে ফিরে এলেন নারায়ণগঞ্জ এর সাবেক ছাত্রনেতা, বহি:বিশ্ব বিএনপি’র প্রকাশনা বিষয়ক সম্পাদক, দেশের ইতিহাসে সর্বপ্রথম সাইবার রাজনৈতিক সংগঠন ‘বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল-বিএনসিইউপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি এস. আলম রাজীব।

বুধবার (২১ শে আগস্ট) নারায়ণগঞ্জ জামতলাস্থ বাসভবন থেকে তার নেতৃত্বে ‘সন্ত্রাস, চাঁদাবাজ ও আওয়ামী দালালমুক্ত নারায়ণগঞ্জ গড়ি’ স্লোগানে গাড়ির বহর নিয়ে র‍্যালী বের করেন। প্রথমে মাসদাইরের কেন্দ্রীয় কবরস্থানে যান, সেখানে সদ্য গণঅভ্যুত্থান আন্দোলনে শাহাদাৎ বরণ করা শহীদদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করেন এবং তার দাদা-দাদী ও নানা-নানীর কবর জিয়ারত করেন।

এরপর গাড়ির বহর সহ সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপারের সাথে। এরপর যান নারায়ণগঞ্জ সদর মডেল থানা, ফতুল্লা মডেল থানা এবং সিদ্ধিরগঞ্জ থানা এবং ভারপ্রাপ্ত কর্মকর্তাদের সাথে শুভেচ্ছা সাক্ষাত করেন। সেখানে তিনি পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, আওয়ামী খুনী, সন্ত্রাস ও তাদের দালাল এবং চাঁদাবাজ মুক্ত নারায়ণগঞ্জ গড়তে ছাত্রজনতার পাশাপাশি আমরাও আপনাদের পাশে আছি। পুলিশের উপর এখন অনেক গুরুদায়িত্ব, আপনাদের বর্তমান ও আগামীর ইতিবাচক পদক্ষেপ ও কর্মকান্ডই পারে আবারও জনগণের মাঝে আপনাদের প্রতি আস্থা ফিরিয়ে আনতে এবং বাস্তবিকভাবে পুলিশ যে জনগণের সেবক সেটি প্রমাণ করতে। এছাড়া আমরাও সচেষ্ট থাকবো বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের পক্ষ থেকে সাইবার মিডিয়ায় আপনাদের সকল ইতিবাচক কর্মকান্ড ও পদক্ষেপ জনগণের কাছে তুলে ধরে আপনাদের প্রতি পুনরায় সকলের আস্থা ফিরিয়ে আনতে।

উক্ত কর্মসূচি পালনের সময় তিনি ছাত্র আন্দোলনে গুলিতে আহত একজন ছাত্রকে তাৎক্ষণিক সংবর্ধনা প্রদান করেন ফুলের মালা গলায় দিয়ে।

সিদ্ধিরগঞ্জ থানা পরিদর্শনের সময় এস. আলম রাজীব ছাত্র আন্দোলনের স্থানীয় ছাত্রদের সাথে পরিচিত হন এবং চলমান রাষ্ট্র সংস্কারে ছাত্র জনতার যেকোনো প্রয়োজনে পাশে থাকার অঙ্গীকার করেন।

এছাড়াও তিনি নিতাইগঞ্জ, টানবাজার, মাসদাইর, জামতলা, পাইকপাড়া এলাকায় পথযাত্রা করেন এবং ব্যবসায়ীদেরকে আশ্বস্ত করেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা সন্ত্রাস ও চাঁদাবাজ প্রতিরোধে রাজপথে আছি আপনাদের পাশে অত্যন্দ্র প্রহরীর ভূমিকায়।

সবশেষে কলেজ রোড গলাচিপাস্থ তার পৈতৃক নিবাসে এসে কর্মসূচিটি সম্পাপ্তি করেন এবং দীর্ঘ প্রায় একযুগ পর নিজের এলাকায় ফিরে আসায় সেখানে এলাকাবাসী ফুল দিয়ে তাকে বরণ করেন।

এ সময় উক্ত র‍্যালী ও থানা পরিদর্শনের সময় এস. আলম রাজীবের সাথে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক রফিকুল ইসলাম ভূইয়া, বিআইডব্লিউটিএ ঘাট শ্রমিকদল নেতা ও সাবেক মহানগর যুবদল নেতা দেলোয়ার হোসেন দেলু, ‘নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের সাবেক সভাপতি ও বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারন সম্পাদক এস. আলম ইসরাত, কেন্দ্রীয় সাইবার ইউজার দলের যুব বিষয়ক সম্পাদক ও সাবেক মহানগর যুবদল নেতা এম. ডি. ফাহিম, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল নেতা শাহাদাত, ছাত্রদল নেতা ও মহানগর সাইবার ইউজার দলের সমন্বয়ক মনোয়ার রাজীব, নাফিজ রহমান,তন্ময় রহমান, তরুণ সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী ইমরান আহমেদ সহ নারায়ণগঞ্জের বিভিন্ন থানার ছাত্রদল, যুবদল, শ্রমিকদল ও জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের নেতাকর্মীরা।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *