রবি. সেপ্টে ২২, ২০২৪

সকল ধর্মেই মানুষের কল্যানের কথা বলা হয়েছে – এড. সাখাওয়াত


টাইমস নারায়ণগঞ্জ :
ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব সুন্দর ও সুষ্ঠু করার লক্ষ্যে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২১ আগষ্ট) দুপুরে গোপাল জিউর বিগ্রহ মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা ও মহানগরের উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।
সভায় পূজা উদযাপন পরিষদ জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান।
এসময় তিনি বলেন, গত ৫ আগষ্ট বাংলাদেশে যে পরিবর্তন হয়েছে সেটা অবশম্ভাবী ছিলো। মানুষের দীর্ঘদিনের ক্ষোভের একটা বহিঃপ্রকাশ ঘটেছে এবং সেই বহিঃপ্রকাশের ফলে ছাত্র-জনতার যে আন্দোলন হয়েছে সেখানে ধর্মীয় কোন মতভেদ ছিলোনা। সকল ধর্মের লোকজনই এ আন্দোলনে অংশগ্রহণ করেছে। সুতরাং এ আন্দোলনের সুফল দুষ্কৃতকারী ছাড়া সকল ধর্মের লোকেরা ভোগ করবে। ধর্মীয় কারনে এ সুফল থেকে কাউকে বঞ্চিত করা যাবেনা। ধর্ম যেটাই হোক না কেনো, সকল ধর্মেই মানুষের কল্যানের কথা বলা হয়েছে।
তিনি আরও বলেন, গত ৫ আগষ্ট ছাত্র-জনতার যে অর্জন সেই অর্জন কোন দুষ্কৃতকারীর জন্য নষ্ট হবে সেটা এ দেশের জনগণ কখনো হতে দিবে না। যদি কেউ অপকর্ম করে এমনকি সে যদি বিএনপির কোন নেতাকর্মীও হয় আপনারা তার নাম ঠিকানা আমাদেরকে দিবেন আমরা তার বিরুদ্ধে দলীয় সহ আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো। আমরা সবসময় আপনাদের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো
সভায় পূজা উদযাপন পরিষদ জেলার সাধারণ সম্পাদক শিপন সরকার শিখনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী প্রবির কুমার সাহা, সরোজ কুমার সাহা, হিন্দু কল্যান ট্রাষ্টের সাবেক ট্রাষ্টি পরিতোষ সাহা, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদিপ কুমার দাস অন্যান্য নেতৃবৃন্দ।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *