রবি. সেপ্টে ২২, ২০২৪

জাকির খান মুক্তি পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের উদ্যোগে প্রতিবাদ সভা

ছবি: টাইমস নারায়ণগঞ্জ

টাইমস নারায়ণগঞ্জ: স্বৈরাচারী খুনি হাসিনা ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এর সন্ত্রাসীদের নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) বেলা ১২টায় নগরীর চুনকা পাঠাগার সংলগ্ন সড়কে জাকির খান মুক্তি পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের উদ্যোগে এ প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি পারভেজ মল্লিকের সঞ্চালনায় সভাপতিত্ব করেন, জাকির খান মুক্তি পরিষদ এর সভাপতি সলিমুল্লাহ সেলিম।

এ সময় সলিমুল্লাহ সেলিম বলেন, যেখানে শেখ হাসিনা ছাত্র-জনতার রোষানলে পড়ে দেশে ছেড়ে পালিয়েছে সেখানে তার কিছু দোসররা সারা দেশে অরাজকতা সৃষ্টির পায়তারা করছে। আওয়ামী লীগের সকল হোমড়া চোমরা পালিয়ে গেলেও সেখানে আপনি নেতাকর্মীদের নিয়ে শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিতে এসেছেন। এ কাজ যদি পূণরায় করার চেষ্টা করেন তাহলে এর বিরুদ্ধে তীব্র প্রতিরোধ করা হবে। সভা শেষে একটি বিক্ষোভ মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পূণরায় চুনকা পাঠাগার সংলগ্ন এলাকায় এসে শেষ করে।

এসময় আরো উপস্থিত ছিলেন, ফরিদ আহমেদ, আমিনুল ইসলাম, জাহাঙ্গীর আলম রতন, লিংকন খান, জিয়াউর রহমান জিয়া, এড. রাজিব মন্ডল, মিঠু, মীর মোহাম্মদ রাজিব, রাকিব হাসান রাজ সহ বিভিন্ন ওয়ার্ড ও থানা থেকে আগত নেতৃবৃন্দ।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *