শনি. সেপ্টে ২১, ২০২৪

ধৈর্য ধরেন ওদেরকে কিভাবে শায়েস্তা করতে হয় সেটা দেখার জন্য -শহীদ বাদল

ছবি:টাইমস নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জে কোটাবিরোধী আন্দোলনকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী মানুষের মাঝে মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনুর উদ্যোগে রান্না করা খবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ জুলাই) দুপুরে চাষাঢ়ার সোনালী ব্যাংকের সামনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এ খাবার বিতরন অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহিদ বাদল।

খবার বিতরণ কর্মসূচীতে বাদল বলেন, বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাস ও তান্ডবের কারণে শ্রমজীবী মানুষ কর্মহীন হয়ে পড়ায় তাদের মাঝে আমাদের রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে নারায়ণগঞ্জের সিংহপুরুষ শামীম ওসমানের দিক নির্দেশনায় এ খাদ্য বিতরণ কর্মসূচী শুরু হয়েছে। আমরা অসহায় মানুষের পাশে আছি। ছাত্রদের কাঁধে ভর করে বিএনপির জামাত দোসরা যে অগ্নি সন্ত্রাস করেছিল তা কোন কাম্য নয়। সকল রাষ্ট্রীয় সম্পদ ভাঙচুর লুটপাট ও অগ্নি সংযোগ করা হয়। রেমিট্যান্স যোদ্ধাদের সেই ৮ হাজার পাসপোর্ট পুড়িয়ে দেওয়া হয়। মানুষের যাতায়াতের সুবিধার্থে চলাচর করতো শীতল বাস সেই শীতলের ২৬টি বাস পুড়িয়ে ফেলা হয়েছে, নমপার্ক, আওয়ামী লীগ অফিস, সিটি কর্পোরেশনে ভাঙচুর লুটপাট ও অগ্নি সংযোগ করা হয়। সেই দিন চাষাড়ায় দীর্ঘ সময় দুপুর ১২ টা থেকে গোলাগুলি শুরু হয়েছিল সাজনুর এখান থেকে দুই মিনিটও লাগত না তাদেরকে চাষাড়া থেকে ধাওয়া দিতে। কিন্তু তা

করেনি ধৈর্য ধরেছে আপনারাও ধৈর্য ধরেন ওদেরকে কিভাবে শায়েস্তা করতে হয় সেটা দেখার জন্য।

মাননীয় প্রধানমন্ত্রী শান্তির পক্ষে সেদিন যারা পুরাই ছিল তারা কি অসহায় মানুষদেরকে হাসপাতালে দেখতে গিয়েছিল যায়নি। শামীম ওসমান তাঁর নেতাকর্মীদের নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছে।তার নির্দেশে সেই দিন স্বরাষ্ট্রমন্ত্রীকে নিয়ে নারায়ণগঞ্জের বিভিন্ন ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শন করেছেন। আমি বলতে চাই আমরা এর বিচার চাই।

মাননীয় প্রধানমন্ত্রী আমরা বিচার দিয়েছি এ বিচার ওদেরকে বাংলার মাটিতে কবর সূচনার মাধ্যমে প্রমাণ করতে হবে। বাংলার মাটি মুক্তিযোদ্ধার ঘাঁটি বাংলার মাটি জনগণের ঘাঁটি বাংলার মাটি মেহনতি মানুষের ঘাটি।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, মুজিবর, তাইফুন হাসান তান্না সহ অন্যান্য নেতা কর্মীবৃন্দরা।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *