শনি. সেপ্টে ২১, ২০২৪

জীবন জীবনের জন্য ফাউন্ডেশন প্রতিষ্ঠাতার জন্মদিন উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি


রু‌বেল মাদবর, মুন্সীগঞ্জঃ

জীবন জীবনের জন্য ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো: জীবন মাদবরের জন্মদিন উপলক্ষে সংগঠনের সেচ্ছাসেবীদের উদ্যোগে সোমবার সকাল ১০টায় মুন্সীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙণে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি, স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধ করন, কেক কে‌টে দোয়ার আয়োজন করা হয়।

জীবন জীব‌নের জন‌্য ফাউন্ডেশনের পক্ষ থে‌কে প্রায় দেড় শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করতে সক্ষম হয়। এসময় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ প্রেস ক্লা‌বের সাধারণ সম্পাদক এডভোকেট সুজন হায়দার জনি, বি‌শেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ পৌরসভা মহিলা কাউন্সিলর নারগিস আক্তার, মুন্সীগঞ্জ পৌরসভ‌ার ৬ নং ওয়ার্ড মোঃ আব্দুস সাত্তার মুন্সী,

স্বপ্ন পূরন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপ‌তি মোঃ রুবেল মাদবর, স্বপ্ন পূরন যুব ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জান্নাত ইসলাম জয়া, স্বপ্নপূরন যুব ফাউন্ডেশ‌নের সদস‌্য মোঃ ইব্রহিম হো‌সেন,

যমুনা টেলিভিশন মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধি মোঃ আরাফাত রায়হান সাকিব, সাংবাদিক আমার বিক্রমপুর সিহাব আহাম্মেদ,

প্রতিষ্ঠাতা ইউনাইটেড যুব ফোরাম সাইফুল বিন বারী, সেচ্ছাসেবী ফয়সাল আহাম্মেদ পরাগ, জীবন জীবনের জন্য ফাউন্ডেশন সংগঠনের সিনিয়র সেচ্ছাসেবী মো: রণ তূর্য, সেচ্ছাসেবী সদস্য মো: রানা, সদস্য মো: রিফাত শেখ, সদস্য তামিম, সদস্য শহীদুল ইসলাম তম, সদস্য তিশা আক্তার,

সদস্য সাঞ্জনা, সদস্য মুনিয়া, সদস্য সঞ্চয় গাজী, সদস্য পাবেল হাসান, সদস্য স্বাধীন আহাম্মেদ, সদস্য মিতু, সদস্য সাথী সাফওয়ানা, সদস্য জারিন সুবাহ, সদস্য তাহেরা ইসলাম, সদস্য রিজোন, সদস্য জিহাদুল ইসলাম, মুন্তাহিনা মিতুসহ বিভিন্ন সংগঠনের থেকে আগত আরো সেচ্ছাসেবীবৃন্দ।

সংগঠনটির প্রতিষ্ঠাতা মো: জীবন মাদবর বলেন, আমি মানবিক কাজের মাধ্যমেই আমার জীবনটা অতিবাহিত করতে চাই, রক্তদান একটি ইবাদত, তার ধারাবাহিকতায় আজ আমার জন্মদিন উপল‌ক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় আয়োজন করা হয়।

যাতে ফ্রিতে রক্তের গ্রুপ সাধারণ মানুষ জানতে পারে, এবং সেচ্ছায় মুমূর্ষু রোগীকে রক্তদান করেন। আল্লাহকে খুসি করার উদ্দেশ্য আজকের এই ক্যাম্পিং থেকে রক্তের গ্রুপ বিনামূল্যে জেনে যদি একটি মানুষও তার রক্ত একজন মুমূর্ষু রোগীকে দান করে।

আমি মনে করি সেই দানের সাওয়াবটুকু আমি পাবো, আমি চাই মুন্সিগঞ্জে যাতে রক্তের অভাবে কোন মা-বোনের প্রাণহানি না হয়।
জীবন জীবনের জন্য ফাউন্ডেশন মুন্সিগঞ্জ- যেন মানুষের আস্থা এবং ভরসার একটি জায়গা হয়ে ওঠে।

তিনি আরো বলেন আমাদের সংগঠ‌ন মুন্সিগঞ্জ- এর সকল স্বেচ্ছাসেবীরা সর্বদা মানবতা সেবায় নিয়োজিত থাকে, মুমূর্ষ রোগীর জীবন বাঁচাতে তারা দিন রাত নিরলশ ভাবে কাজ করে যায়। আমি তাদের মঙ্গল কামনা করছি সব সময় তাদের পাশে আছি এবং থাকবো।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *