শনি. সেপ্টে ২১, ২০২৪

মুন্সিগঞ্জে ট্রাক চাপায় প্রাণ গেলো মা-মেয়ের

মুন্সিগঞ্জ সদরে সিমেন্টবাহী ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার আরোহী মা-মেয়ের মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুলাই) বিকেল ৫টার দিকে সিপাহীপাড়া-মুক্তারপুর সড়কের বনিক্যপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন লিপি বেগম (৩৫) ও তার দশ মাসের মেয়ে আলিশা। তাদের বাড়ি সদরের মোল্লাকান্দি ইউনিয়নের আনন্দপুর গ্রামে। এ সময় ঘাতক ট্রাকে আগুন ধরিয়ে দেয় স্থানীয় উত্তেজিত জনতা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সিসিটিভি ফুটেজ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দশ মাসের মেয়ে আলিশাকে ডাক্তার দেখানোর পর মুন্সিগঞ্জ সদরে বোনের বাড়ি হয়ে ব্যাটারিচালিত অটোরিকশায় নিজ বাড়ি আনন্দপুর ফিরছিলেন লিপি। পথিমধ্যে তাদের বহনকারী অটোরিকশাটি শান্তিনগর এলাকায় পৌঁছালে মুক্তারপুরগামী দ্রুতগতির ট্রাকটি সামনে থেকে অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে মা-মেয়ে সেখান থেকে ছিটকে পড়ে ট্রাকের চাপায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাদের। পরে স্থানীয় জনতা পঞ্চসার ইউনিয়নের দশকানি মাদ্রাসা এলাকায় ট্রাকটি আটক করে ভাঙচুর চালায়।

উল্লেখ্য, মুন্সিগঞ্জ ট্রাফিক পুলিশের সার্জেট আল আমিন বলেন, দুর্ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছাই। এসে জানতে পারি দুজনের মৃত্যু হয়েছে। আর ট্রাকটিকে উত্তেজিত জনতা ভাঙচুর করছিলো। বিশৃঙ্খলা এড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে উত্তেজিত জনতাকে নিবৃত্ত করি। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে, চালক পুলিশের হেফাজতে রয়েছে।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *