সোম. সেপ্টে ২৩, ২০২৪

জিয়ার শাহাদাৎ বার্ষিকীতে মন্টির উদ্যোগে দোয়া ও খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার : বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও অসহায়দের খাবার বিতরণ করা হয়েছে ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

বৃহস্পতিবার( ৩০ মে ) বিকেলে শহরের দেওভোগ লেকপাড়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক এবং মহানগর বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন মন্টির সার্বিক তত্ত্বাবধানে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন মন্টির সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক যুগ্ম আহ্বায়ক ফতেহ রেজা রিপন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুল্লাহ তপন, জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানা, জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, মহানগর যুবদলের সাবেক সহ- সাধারণ সম্পাদক জাকির হোসেন সেন্টু, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ সেলিম আহমেদ, নাজমুল হক, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, যুবদল নেতা ইমরান কায়সার, মোতালেব হোসেন, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শাহাজাদা আলম রতন অনেকেই।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *