সোম. সেপ্টে ২৩, ২০২৪

আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে হাবিব শপিংকমপ্লেক্সে চাদাবাজি গ্রেফতার ২

নারায়ণগঞ্জ শহর-বন্দরের সাবেক ৫ আসনের সংসদ সদস্য নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে হাবিব শপিংকমপ্লেক্সে চাঁদাবাজি করা অভিযোগে ৬ জনের নাম উল্লেখ্য ও অজ্ঞাত ৪ জনসহ ১০ জনের বিরুদ্ধে সদর মডেল থানায় একটি মামলা হয়েছে ।

রোববার রাত ৯ টার দিকে মোবাইল ব্যবসায়ী মো: বেলায়েত হোসেন হৃদয় (২৩) বাদী হয়ে তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন ।এর আগে সকালে চাদাঁবাজি করাকালে দুই চাদাবাজকে গ্রেফতার করা হয় ।বাকিরা কৌশলে পালিয়ে যায় ।

গ্রেফতারকৃতরা হল, মুরাদ হোসেন রুবেল (৪০) মাদারীপুর জেলার কালকিনী থানার ফাসিয়া তলার এলাকার আব্দুল কাদেরের ছেলে ও মো: নজরুল ইসলাম (৫০ জেলার বন্দর থানার পুরান বন্দর সালেহ পাগলার দরবার এলাকা মৃত. বাচ্চু মিয়ার ছেলে ।

বাকি পলাতকরা হলেন, সঞ্জয় (৪২) ,অভি(৩৫),জাকির হোসেন (৪০) ও মো: রাজু (৪২) ।

মামলা সূত্রে জানা গেছে, নারায়নগঞ্জ সদর মডেল থানাধীন এসএম মালেহ রোড়স্থ হাবিব শপিং কমপ্লেক্রা প্রতিটি দোকান থেকে সাবেক ৫ আসনের সংসদ সদস্য একে এম নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে ২৫ হাজার টাকা করে চাদাঁদাবি করে ।তাদের কথা মত চাদাঁ দিতে অস্বীকার করায় চাদাঁবাজ বিভিন্ন সময় ব্যবসা প্রতিষ্ঠানে এসে হুমকী ধামকী দিতে থাকে ।এ ভাবে হুমকী ধামকী দিয়ে বিভিন্ন মোবাইল দোকান থেকে ৫ লাখ ৪৫ হাজার টাকা হাতিয়ে নেয় ।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরির্দশক ওসি শাহাদাত হোসেন জানান, সাবেক ৫ আসনের সংসদ সদস্য একে এম নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে এসএম মালেহ রোড়স্থ হাবিব শপিং কমপ্লেক্রা ব্যবসা প্রতিষ্ঠানে চাদাঁবাজি করার অভিযোগে মুরাদ হোসেন রুবেল ও সনজরুল ইসলাম নামে দুই জনকে গ্রেফতার করা হয়েছে ।বাকিদের গ্রেফতারের চেস্টা চরছে ।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *