মঙ্গল. সেপ্টে ২৪, ২০২৪

স্বপ্নপূরণ যুব ফাউন্ডেশন মা‌সিক মি‌টিং ও নতুন সদস দি‌য়ে বরণ

রু‌বেল মাদবর, মুন্সীগঞ্জঃ

এসো স্বপ্নগ‌ড়ি স্বপ্ন পূরণ করি এই স্লোগানকে সামনে রেখে গ‌রিব অসহায় ও পথ শিশুদের মুখে হাসি ফুটাতে মুন্সিগঞ্জে আবির্ভাব হয়েছে সামাজিক সংগঠন  স্বপ্নপূরণ যুব ফাউন্ডেশন। 

ইতিমধ্যে সারা জেলায় সংগঠনটি বিভিন্ন সামাজিক ও মানবিক কাজের মাধ্যমে ব্যাপক সারা ফেলেছেন। সংগঠনটি পথ শিশুদের মুখে হাসি ফুটাতে তাদের  খাবার ও লেখা পড়ার করার উদ্যোগ নি‌য়ে‌ছে এই সংগঠন‌টি।

এছাড়া পবিত্র মা‌হে রমজান মাসে অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ, ঈদ উপহার ও  তীব্র তাপদাহের সময় পথ যাত্রীদের মাঝে স্যালাইন ও তরমুজ বিতরন ক‌রে‌ছেন।

অসংখ্য মুমূর্ষ রোগীর জীবন বাঁচাতে বিনামূল্যে রক্তদান কর্মসূচি পালনসহ বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে বিশেষ ভূমিকা রাখছেন। 

এরই ধারাবা‌হিকতায়  শ‌নিবার সকা‌লে মুন্সিগঞ্জ ডিসি পার্কে মা‌সিক মি‌টিং‌য়ের  আয়োজনের মাধ্যমে দি‌য়ে  ‌মোঃ ইব্রাহিম তা‌মিম ও আরিফ ইসলাম না‌মে দুইজন নতুন সদস্য কে ফু‌লের শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে বরণ ক‌রে‌ নেয় স্বপ্নপূরণ যুব ফাউন্ডেশন।

এ সময় উপস্থিত ছিলেন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপ‌তি মোঃ রুবেল মাদবর, সহ সভপ‌তি মোঃ মিন্টু শেখ, সাধারণ সম্পাদক জান্নাত ইসলাম জয়া, সাংগঠনিক সম্পাদক সাকিব আহামেদ, সহ সাংগঠনিক সম্পাদক মাসউদুর রহমান, 

প্রচার সম্পাদক অথৈই আক্তার, ক্রীয়া সম্পাদক সিয়াম হাসান, প্রচার সম্পাদক লাবন্য আক্তার, সদস্য ইব্রাহিম তামিম, সদস‌্য  রাসেদুল ইসলাম, সদস‌্য আরিফ ইসলাম, সদস‌্য রুহানা, সদস‌্য জুলেখা আক্তার, সদস‌্য সুফিয়া বেগম, সদস‌্য তাস‌কিয়া আক্তার কুটুম প্রমূখ। 

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *