মঙ্গল. সেপ্টে ২৪, ২০২৪

চেয়ারম্যান মাকসুদ, ভাইস-চেয়ারম্যান আলমগীর, মহিলা ভাইস-চেয়ারম্যান শান্তা

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"border":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পাটির সহ-সভাপতি(বহিষ্কৃত) মাকসুদ হোসেন (আনারস) বিজয়ী হয়েছেন। ৫৪টি কেন্দ্রে বুথের ফলাফলে তিনি ভোট পেয়েছেন ২৯ হাজার ৮৭৩। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ রশিদ (দোয়াত-কলম) পেয়েছেন ১৪ হাজার ৮৭৪ ভোট। বিএনপি নেতা আতাউর রহমান মুকুল (চিংড়ী) পেয়েছেন ১২ হাজার ৬২২ ভোট।

ভাইস চেয়ারম্যান পুরুষ পদে (মাইক প্রতীক) মো: আলমগীর হোসেন ১৭ হাজার ৬০৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নারায়ণগঞ্জ জেলা জাতীয় পাটির সভাপতি ও বর্তমান ভাইস-চেয়ারম্যান সানা উল্লাহ সানু (উড়োজাহাজ) পেয়েছেন ১৭ হাজার ১ ভোট।
এছাড়া শহিদুল ইসলাম জুয়েল (টিউবওয়েল) পেয়েছেন ১৩ হাজার ৪২৮ ভোট ও মো: মোশাঈদ রহমান (তালা) পেয়েছেন ৮ হাজার ৪০৬ ভোট।

নারী ভাইস চেয়ারম‌্যান হয়েছেন ছা‌লিমা হো‌সেন শান্তা (ফুটবল) তার মোট ভোট ২৯৪৫৬।

জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা কাজী মোহাম্মদ ইস্তাফিজুল হক আকন্দ এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রঙ্গত: উপজেলার ৫টি ইউনিয়নে ৫৪টি কেন্দ্রের ৩৫৭টি ভোট কক্ষে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহীনভাবে ভোটগ্রহণ চলে। মোট ভোটার ছিল ১ লাখ ১৫ হাজার ৫৬৪ জন।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *