তীব্র তাপদাহে পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে ৩য় বারের মত মডেল রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে বিনামুল্যে মিনারেল ওয়াটার বিতরন করা হয়েছে। বুধবার ( ১ মার্চ এপ্রিল ) সকাল সাড়ে ১১টায় ফতুল্লা থানাধীন পোষ্টঅফিস এলকার বটতলার সামনে এ বিনামুল্যে মিনারেল ওয়াটার বিতরন করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে ফতুল্লা থানা আওয়ামীলীগের ১নং সদস্য ও থানা ছাত্রলীগের সভাপতি হাজী আবু মো.শরিফুল হক উপস্থিত থেকে এ মিনারেল ওয়াটার বিতরন কার্যক্রম শুরু করেন। এ সময় ছিলেন মডেল রিপোর্টার্স ক্লাবের আহবায়ক এম.রফিকুল্লাহ রিপন,সিনিয়র যুগ্ম আহবায়ক খন্দকার মশিউর রহমান তরুন,যুগ্ম আহবায়ক অনুপমা সরদার মনিকা, সদস্য সচিব মো.মশিউর রহমান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের ১,২ ও ৩ ওয়ার্ডের সংরক্ষিত মেম্বার ও প্যানেল চেয়ার ম্যান ৩ উম্মে তাহেরা আখি ,মডেল রিপোর্টার্স ক্লাবের সদস্য মো.কাইয়ুম আলী,জাহাঙ্গীর আলম জনি, আশিকুর রহমান সাজু ও রিপন খন্দকার প্রমুখ।
এ সময় প্রধান অতিথি হিসেবে ফতুল্লা থানা আওয়ামীলীগের ১নং সদস্য ও থানা ছাত্রলীগের সভাপতি হাজী আবু মো.শরিফুল হক বলেন, প্রচন্ড তাপদাহে জনজীবন অতিষ্ট হয়ে সাধারন মানুষ কষ্ট পাচ্ছে তখন ফতুল্লার অন্যতম সাংবাদিক সংগঠন মডেল রিপোর্টার্স ক্লাব ফতুল্লার উদ্যোগে আজ ৩য় দিনের মত পানি নিয়ে সাধারন মানুষের মাঝে শান্তি ফিরিয়ে এনেছে। মডেল রিপোর্টার্স ক্লাব ফতুল্লা ভবিষ্যতে মানুষের মাঝে তাদের এ কার্যক্রম অব্যাহত রাখবে। আমি মডেল রিপোর্টার্স ক্লাব ফতুল্লার উত্তরোত্তর সফলতা কামনা করছি।
মডেল রিপোর্টার্স ক্লাবের আহবায়ক এম.রফিকুল্লাহ রিপন বলেন,আজ তৃতীয় দিনের মত আমরা এক বোতল পানি নিয়ে শ্রমজীবি মানুষের পাশে দাড়িয়েছি। মানুষ মানুষের জন্য এটাই হোক আমাদের সকলের অঙ্গীকার। গত কয়েকদিন যাবত দেশব্যাপী যে তাপদাহ গরম পড়ছে এতে খেটে খাওয়া মানুষগুলো খুই ক্লান্ত হয়ে পড়ছে। ইতিপুর্বে আমরা নগরীর চাষাড়া শহীদ মিনার,ফতুল্লা মডেল থানার সামনে এবং আজ পোষ্ট অফিস এলাকায় আমরা আমাদের সংগঠনের পক্ষে পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে বিশুদ্ধ শীতল শরবতের ব্যবস্থা করেছি। আজ এখানে তাপদাহ গরমে সাধারন মানুষের মাঝে মিনারেল ওয়াটার ও খাবার স্যালাইন বিতরন করা হয়েছে। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি অত্র সংগঠনের সিনিয়র যুগ্ম আহবায়ক খন্দকার মশিউর রহমান তরুন ,সদস্য জাহাঙ্গীর আলম জনি এবং করোনা যোদ্ধা টনি সনাতনের পিতার নামে সংগঠন “তুলসী সংঘ”। যাদের ঐকান্তিক সহযোগিতায় আজকের এ সুন্দর আয়োজন। আমাদের জন্য এবং নবগঠিত এ মডেল রিপোর্টার্স ক্লাবের প্রতিটি সদস্য’র জন্য দোয়া করবেন আমরা যেন সবসময় সাধারন মানুষের পাশে দাড়াতে পারি। তিনি আরও বলেন, এ তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে আমাদের সবাইকে সতর্কতা অবলম্বন করতে হবে। অতি প্রয়োজনীয় কাজ ছাড়া কেউ যেন বাসা থেকে বের না হয় এবং বাড়িতে থাকা প্রতিটি সদস্যকে নিরাপদে থাকার আহবান জানান তিনি।
তীব্র তাপদাহে পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে মডেল রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে বিনামুল্যে ২৪০ জন মানুষের মাঝে মিনারেল ওয়াটার বিতরন করা হয়।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ফোকাস নিউজ বিডি২৪.কমের উপদেষ্টা আলহাজ আহমেদ হোসেন রাজু,কবি ও সাংবাদিক রণজিত মোদক,ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক মো.সোহেল আহমেদ ও সাকিব প্রমুখ।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *