তীব্র তাপদাহে পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে মডেল রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে বিনামুল্যে মিনারেল ওয়াটার ও খাবার স্যালাইন বিতরন করা হয়েছে। মঙ্গলবার ( ৩০ এপ্রিল ) সকাল সাড়ে ১১টায় ফতুল্লা মডেল থানার সামনে এ বিনামুল্যে মিনারেল ওয়াটার ও খাবার স্যালাইন বিতরন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদকও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী উপস্থি’ত থেকেএ মিনা রেল ওয়াটার ও খাবার স্যালাইন বিতরন কার্যক্রম শুরু করেন। এ সময় ছিলেন মডেল রিপোর্টার্স ক্লাবের আহবায়ক এম.রফিকুল্লাহ রিপন,সিনিয়র যুগ্ম আহবায়ক খন্দকার মশিউর রহমান তরুন,যুগ্ম আহবায়ক অনুপমা সরদার মনিকা। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মডেল রিপোর্টার্স ক্লাবের সদস্য মো.কাইয়ুম আলী,জাহাঙ্গীর আলম জনি,ইমাম হোসেন সুমন,মো .মনির হোসেন,মো.রিপন খন্দকার প্রমুখ।

এ সময় প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদকও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী বলেন, মডেল রিপোর্টার্স ক্লাব ফতুল্লার পক্ষে তীব্র তাপদাহে পথচারী,শ্রমজীবি মানুষ,ইজিবাইক চালক,মিশুক চালক ও ট্রাক চালকসহ সকলের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন অনুষ্ঠানটি আমাকে মুগ্ধ করেছে। সমাজের প্রতিটি মানুষের উচিত দেশব্যাপী এ তাপদাহ গরমে সাধারন মানুষের পাশে দাড়ানো। আর এ তাপদাহ গরম থেকে বাচঁতে আল্লাহর দরবােে আমাদেে সকলের তওবা করা উচিত। তিনি মডেল রিপোর্টার্স ক্লার ফতুল্লার পাশাপশি প্রতিটি সংগঠনকেএ মহৎকাজে এগিয়ে আসার আহবান জানান।

মডেল রিপোর্টার্স ক্লাবের আহবায়ক এম.রফিকুল্লাহ রিপন বলেন,মানুষ মানুষের জন্য এটাই হোক আমাদের সকলের অঙ্গীকার। গত কয়েকদিন যাবত দেশব্যাপী যে তাপদাহ গরম পড়ছে এতে খেটে খাওয়া মানুষগুলো খুই ক্লান্ত হয়ে পড়ছে। ইতিপুর্বে আমরা নগরীর চাষাড়া শহীদ মিনার এলাকায় আমরা আমাদের সংগঠনের পক্ষে পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে বিশুদ্ধ শীতল শরবতের ব্যবস্থা করেছি। আজ ফতুল্লা মডেল থানা সামনে তাপদাহ গরমে সাধারন মানুষের মাঝে মিনারেল ওয়াটার ও খাবার স্যালাইন বিতরন করা হয়েছে। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি অত্র সংগঠনের সিনিয়র যুগ্ম আহবায়ক খন্দকার মশিউর রহমান তরুন ,সদস্য এম.শহীদুল্লাহ রাসেল ও মো.কাইয়ূমের প্রতি যার ঐকান্তিক প্রচেষ্টায় আজে কর এ সরলহন্দর আয়োজন। আমাদের জন্য এবং নবগঠিত এ মডেল রিপোর্টার্স ক্লাবের প্রতিটি সদস্য’র জন্য দোয়া করবেন আমরা যেন সবসময় সাধারন মানুষের পাশে দাড়া তে পারি। তিনি আরও বলেন, এ তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে আমাদের সবাইকে সতর্কতা অবলম্বন করতে হবে। অতি প্রয়োজনীয় কাজ ছাড়া কেউ যেন বাসা থেকে বের না হয় এবং বাড়িতে থাকা প্রতিটি সদস্যকে নিরাপদে থাকার আহবান জানান তিনি।

তীব্র তাপদাহে পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে মডেল রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে বিনামুল্যে ২৬৪ জন মানুষের মাঝে মিনারেল ওয়াটার ও খাবার স্যালাইন বিতরন করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থি’ত ছিলেন, ফোকাস নিউজ বিডি২৪.কমের উপদেষ্টা আলহাজ আহমেদ হোসেন রাজু,সাংবাদিক এআর কুতুবে আলম,মো.ফয়সাল আহে মদ,ইমতিয়াজ আহমেদ রাসেল,মো.সাকিব,যুবলীগ নেতা মো.বাচ্চু,আবু বক্কর সিদ্দিক,শেখ মো.মেহেদী হাসান শাহীন প্রমুখ।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *