টাইমস নারায়ণগঞ্জ:

তীব্র তাপদাহের মাঝে পথচারী, পরিবহন শ্রমিক ও শ্রমজীবী মানুষের মাঝে বিনামূল্যে বিশুদ্ধ ঠান্ডা পানি ও খাবার স্যালাইন ও লিফলেট বিতরণ করেছে নারায়ণগঞ্জ প্রেস মালিক সমিতি।

সোমবার (২৯ এপ্রিল) সকাল ১১ টায় শহরের দুই নং রেলগেট এলাকায় এই কর্মসূচী পালন করা হয়।

নারায়ণগঞ্জ প্রেস মালিক সমিতির সাধারণ সম্পাদক কামরুল হাসান দর্পণ এর উদ্যোগে এসময় প্রায় ১ হাজার ২শত মানুষের মাঝে বিশুদ্ধ ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়। এছাড়াও তীব্র গরম থেকে বাঁচতে জনগণের মাঝে জনসচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়।

এ সময় প্রেস মালিক সমিতির সাধারণ সম্পাদক কামরুল হাসান দর্পণ বলেন, দীর্ঘদিন যাবত আমাদের নারায়ণগঞ্জে তীব্র তাপদাহ চলছে। এই তাপদাহ এর কারণে জনজীবন হাঁসফাঁস করছে। তাই আমরা নারায়ণগঞ্জ প্রেস মালিক সমিতির পক্ষ থেকে প্রায় ১২ শত মানুষের মাঝে ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করছি। যাতে করে মানুষের মাঝে একটু প্রশান্তি আসে। এই তীব্র তাপদাহে মানবতাই হচ্ছে মূল লক্ষ্য। আমি অনুরোধ করব জনসাধারণের উদ্দেশ্যে আপনারা আপনাদের অতি জরুরী কাজ ছাড়া বাড়ির বাহিরে বের হবেন না কারণ এই তীব্র তাপদাহে বাড়ির বাহিরে বের হলে হিট স্ট্রোকের সম্ভাবনা রয়েছে। আমরা জনগণকে সচেতন করতে এবং এই তীব্র তাপদাহ থেকে বাঁচতে সচেতনার মূলক লিফলেট তো বিতরণ করেছি।

কর্মসূচীতে অন্যান্যদের ভেতর উপস্থিত ছিলেন, হাজী মোহাম্মদ শফি হোসেন সরদার, ইকরামুল কবির, মোস্তাক আহমেদ, মাসুদ হোসেন, হাবিবুর রহমান হাবিব, সাজ্জাদ হোসেন রিয়াদ, রুহুল আমিন, মহিউদ্দিন মোল্লা, মোহতাসিম বিল্লাহ মোর্শেদ, রতন হোসেন, মাহবুবুর রহমান মিলন, ভজন দাস, শরিফুল ইসলাম, রবিউল ইসলাম, শফিকুল ইসলাম, রফিকুল ইসলাম, শাহিনুর খান, জাহাঙ্গীর হোসেন, মোজাম্মেল হোসেন, মাসুদ রানা ও ফারুক মোল্লা সহ অন্যান্যরা।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *