মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জে সেচ্ছাসেবী সংগঠন স্বপ্নপূরন যুব ফাউন্ডেশ‌নের পক্ষ থেকে তীব্র গরমে অতিষ্ঠ দিনমজুর ও পথচারীদের মাঝে স্যালাইন বিতরণ কর্মসূ‌চি শুরু হ‌য়ে‌ছে। বৃহস্পতিবার সদর উপ‌জেলার মিরকা‌দিম পৌরসভার মিরাপাড়া এলাকায় সামা‌জিক সংগঠন স্বপ্নপূরন যুব ফাউন্ডেশ‌নের পক্ষ থে‌কে ৩ শতা‌ধিক পথচারী‌দের মা‌ঝে স্যালাইন ও ১শতাদিক তরমুজ বিতরণের মাধ্যমে তাদের কর্সসূচি শুরু করা হয়েছে।


বাংলা টিভির মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি ও স্বপ্নপূরন যুব ফাউন্ডেশ‌নের প্রতিষ্ঠাতা সভাপ‌তি মোঃ রু‌বেল মাদবরের সভাপতিত্বে এসময় প্রধান অ‌তি‌থি উপ‌স্থিত ছি‌লেন স্বপ্নপূরন যুব ফাউন্ডেশ‌নের উপ‌দেষ্টা ও নাজ এন্টার প্রাইজ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জুবায়দা চৌধু‌রী নাজ‌নিন, বি‌শেষ অ‌তি‌থি উপ‌স্থিত ছি‌লেন দৈ‌নিক আমার সংবাদ প‌ত্রিকার জেলা প্রতিনিধি ও স্বপ্নপূরন যুব ফাউন্ডেশ‌নের উপ‌দেষ্টা মোঃ জাফর মিয়া।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সংগঠ‌নটির সহ-সভাপ‌তি মোঃ মিন্টু শেখ, সাধারণ সম্পাদক জান্নত ইসলাম জয়া, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সুজন কাজী, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ দীপু, সাংগঠ‌নিক সম্পাদক আর‌ফিন আহ‌ম্মেদ সা‌কিব, ধর্ম বিষয়ক সম্পাদক মিম আক্তার, প্রচার সম্পাদক মাসুউদুর রহমান, প্রচা‌র সম্পাদক লাব‌নী ইসলাম, সহ সাংগঠ‌নিক সম্পাদক অ‌থৈই আক্তার, কার্যকা‌রি সদস্য মোঃ র‌নি শেখ, কার্যকা‌রি সদস্য রা‌সেদুল ইসলাম প্রমুখ।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *