শনি. সেপ্টে ২১, ২০২৪

লোক ভাড়া করে প্রশাসনের বিরুদ্ধে মানববন্ধন করলো স্বার্থান্বেষী মহল

নিজস্ব প্রতিনিধি: টাকা দিয়ে লোকভাড়া করে প্রশাসনের বিরুদ্ধে মানববন্ধন করেছে রূপগঞ্জের স্বার্থান্বেষী মহল। তাদের দাবি রূপগঞ্জের প্রায় ৫ শতাধিক পরিবারকে তাদের ন্যায্য ভূমিরা দাম না দিয়ে কেয়ারিয়া মৌজায় পুলিশের এন্টিটেররিজম ইউনিটের জন্য ভূমি অধিগ্রহণ করতে চাচ্ছে সরকার। ওই ভূমির বর্তমান মূল্যের প্রায় ২০ গুনেরও কম মূল্যে ভূমি অধিগ্রহনের জন্য প্রশাসনের কর্তাব্যক্তিরা তাদের চাপ প্রয়োগ করছে বলেও অভিযোগ করেন তারা।
মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুর ২টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে প্রায় ১৫ মিনিটেরও কম সময় ধরে চলে ওই মানববন্ধন। মিডিয়াকর্মীদের ছবি ও ভিডিও ফুটেজ নেয়ার সাথে সাথে শেষ হয় তাদের কর্মসূচি। মানববন্ধনের অংশগ্রহন করে প্রায় ১০ জনের মতো নারী।
এদিকে মানববন্ধন শেষে ওই নারীদের ভূমি সম্পর্কে জানতে চাইলে তারা এ বিষয়ে কিছুই জানেন না বলে জানান মিডিয়াকর্মীদের। তাদের এ কথায় অনেকটা অবাক হয়ে যায় মিডিয়াকর্মীরা, জন্ম দেয় রহস্যের। এ রহস্য উন্মোচন করতে মিডিয়াকর্মীরা চোঁখ রাখে ওই মানববন্ধনের আসা নারী-পুরুষদের উপর। তার একটু মিডিয়াকর্মীদের সামনে উন্মোচিত হয়ে যায় সকল রহস্যের। মানববন্ধনে নেতৃত্বে দেয়া সৈয়দ রওশেন নামে এক ব্যক্তি মানববন্ধনে আসা নারী-পুরুষদের জন্য ৫ হাজার টাকা অপর এক ব্যক্তিকে দিয়ে পাঠান। এতেই প্রমাণ হয়, মানববন্ধনে আসা ব্যক্তিদের তারা টাকা দিয়ে ভাড়া করে এনেছিলো। মানববন্ধনে নেতৃত্বে দেয়া ওই স্বার্থান্বেষী মহল টাকা দিয়ে লোক ভাড়া করে তাদের নিজেদের স্বার্থ চরিতার্থ করার চেষ্টা করছে বলেও জানা গেছে।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *