সোম. সেপ্টে ২৩, ২০২৪

পুলিশ শ্রমিক সংঘর্ষ: গুলিবিদ্ধ দুই শ্রমিক ঢাকা মেডিকেল কলেজে ভর্তি

আহত শ্রমিক

নারায়ণগঞ্জের ফতুল্লার বিসিক এলাকায় শ্রমিক বিক্ষোভের ঘটনায় গুলিতে গার্মেন্টের দুই শ্রমিক আহত হয়েছেন।

তারা হলেন, আব্দুর রাজ্জাক (৩৩) ও মোছা. চাঁদনী খাতুন (২৪)।

রোববার (২১ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। বিকেল সাড়ে ৩টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়।

তথ্যটি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, তারা চিকিৎসাধীন আছেন। দুজনেই গুরুতর আহত হয়েছেন।

তাদের হাসপাতালে নিয়ে আসা সহকর্মী মো. শাকিল বলেন, ‘ফতুল্লার বিসিক এলাকার অবন্তী কালার টেক্সটাইলের শ্রমিকরা বকেয়া বেতনের দাবিতে রোববার আন্দোলন করলে পুলিশ শ্রমিকদের ছত্রভঙ্গ করার জন্য শর্টগানের গুলি চালায়। এতে একজনের দুই হাতে ও অন্য জন ডান হাত গুলিবিদ্ধ হয়। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।

তিনি আরও জানান, রাজ্জাক গাইবান্ধার সদর উপজেলার চকবহনপুর গ্রামের মোহাম্মদ আফসার সরকারের সন্তান। চাঁদনী সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার পারখোলা গ্রামের মো. শাকিলের স্ত্রী। তারা দুইজনই নারায়ণগঞ্জের ফতুল্লায় থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নারায়ণগঞ্জ থেকে গুলিবিদ্ধ দুই পোশাক শ্রমিককে ঢাকা মেডিকেলে আনা হয়েছে। তাদের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *