বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০শেএপ্রিল) বিকেল ৪টায় জেলা পরিষদ সংলগ্ন হিমালয় চাইনিজ রেষ্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জেলা কৃষক লীগের আহ্বায়ক এ্যাড. ওয়াজেদ আলী খোকনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কৃষক লীগ জেলার সাবেক সভাপতি নাজিম উদ্দীন আহম্মেদ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়াবিদ মোঃ ইব্রাহীম চেঙ্গীস।

এসময় প্রধান অতিথি নাজিম উদ্দীন তার বক্তব্যে বলেন, আমার দলের উর্ধ্বতন নেতৃবৃন্দকে আমি অনুরোধ করবো, যারা দলের একনিষ্ঠ কর্মী তাদের অবস্থান আজ ভালো নেই। তাই আমি অনুরোধ করবো তৃনমূলের কর্মীদের দিকে সুদৃষ্টি প্রদান করবেন। বাংলার সাধারণ মানুষের কথা ভেবে বঙ্গবন্ধু কৃষক লীগ ও শ্রমিক লীগ গঠন করেছিলেন। এ দুটো সংগঠন কে ঘিরে বঙ্গবন্ধুর অনেক আশা ছিলো। কিন্তু খন্দকার মোশতাকরা তাকে নির্মমভাবে স্বপরিবারে হত্যা করে সে আশা পূরন করতে দেয়নি ঘাতকরা । আজও আমাদের মাঝে সেই সকল খন্দকার মোশতাকরা রয়ে গেছে। তাদেরকে প্রতিহত করে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে। তাই সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, জেলা কৃষক লীগের সদস্য বি.এম কামরুজ্জামান আবুল, হাজ্বী আবুল কাশেম, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, সদর থানা কৃষক লীগের সভাপতি কাসেম সম্রাট, বন্দর থানার আহ্বায়ক মাইনুদ্দিন আহমেদ তুষার সহ বিভিন্ন থানা থেকে আগত নেতৃবৃন্দ। আলোচনা শেষে কেক কেটে ৫২বছর উৎযাপন করে নেতাকর্মীরা। এর পূর্বে জেলা প্রশাসক কার্য্যলয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন নেতাকর্মীবৃন্দ এবং জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের শুভ সূচনা করেন।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *