সোম. সেপ্টে ২৩, ২০২৪

শপথ গ্রহণ করলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফাইজুল ইসলাম

টাইমস নারায়ণগঞ্জ:

ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহণ করেছেন আলহাজ্ব ফাইজুল ইসলাম।

মঙ্গলবার (১৬ই এপ্রিল) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।
ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলামকে শপথ বাক্য পাঠ করান নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মাহমুদুল হক। এরপর জেলা প্রশাসকের পক্ষ থেকে চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শপথ বাক্য পাঠ শেষে গণমাধ্যম কর্মীদের ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম বলেন, মহান রাব্বুল আলামিনের দোয়ায় ফতুল্লা বাসি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন তাদের সেবা করার জন্য। ফতুল্লা ইউনিয়নের সবচেয়ে বড় এবং মূল সমস্যা হচ্ছে জলাবদ্ধতা আমি নারায়ণগঞ্জ-৪ আসনে সংসদ সদস্য একেএম শামীম ওসমান ভাইয়ের সাথে কথা বলেছি এবং ইতিমধ্যে জলাবদ্ধতা নিরসনে কাজও শুরু করে দিয়েছি। আপনারা জানেন আমি নির্বাচিত হওয়ার পর দিন থেকেই ফতুল্লা ইউনিয়নবাসীর জনসেবার জন্য মাঠে নেমে গিয়েছি। আমার মূল লক্ষ্যই হচ্ছে ফতুল্লা ইউনিয়নবাসীর সেবা করা। ফতুল্লা ইউনিয়নবাসীকে সাথে নিয়ে এবং আমার ইউনিয়ন পরিষদের সকল মেম্বারগণদের সাথে নিয়ে আমি ইতিমধ্যে কাজ শুরু করে দিয়েছি আগামীতে ইনশাআল্লাহ ফতুল্লা ইউনিয়নবাসী তাদের সুফল ভোগ করবে।

এই সময় উপস্থিত ছিলেন, উপ-পরিচালক (স্থানীয় সরকার ) মৌরিন করিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মৌসুমী বাইন হীরা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)মোঃ শফিকুর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাকিব-আল-রাব্বি, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) হামিদুর রহমান, সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (শিক্ষা শাখা, আইসিটি শাখা, জেলা ই-সেবা কেন্দ্র ) ইলোরা ইয়াসমিন,বীর মুক্তিযোদ্ধা ওয়ালী মোহাম্মদ খান, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড মেম্বার নজরুল ইসলাম সেলিম, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিছির আলী ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের সকল মেম্বারগণ সহ অন্যান্যরা।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *