বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সফল সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতা জাকির খানের পক্ষ থেকে আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল জাকির খান মুক্তি পরিষদ এর আয়োজনে অনুষ্ঠিত হয়।

রবিবার(৭ এপ্রিল) ২৭ রমজান বিকেলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৬ নং ওয়ার্ডস্থ জান্নাত কমিউনিটি সেন্টারে এ আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বিএনপি নেতা মোঃ দিদার খন্দকারের সভাপতিত্বে আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় গার্মেন্টস শ্রমিক দলের সাধারণ সম্পাদিকা লতা বেগম, গার্মেন্টস শ্রমিক দলের কেন্দ্রীয় সহ সভাপতি হারুন অর রশীদ, মহানগর বিএনপি’র প্রবীণ নেতা মোঃ মনির হোসেন, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ লাভলু।

এছাড়াও জেলা যুব দলের সাবেক সহ সভাপতি মোঃ পারভেজ মল্লিক’র সঞ্চালনায় আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন, জাকির খান মুক্তি পরিষদ’র মো. ফরিদ আহামেদ, মো. সলিমুল্লাহ সেলিম, মো. খোকন,মো. নাছির, মো. আমিনুল ইসলাম, জাহাঙ্গীর আলম রতন, মো. মামুন সরদার, শেখ সালেহ রনি, মো. মশু, মো. রিয়াজ, মো. লিংরাজ খান, মো. এজাজ চৌধুরী, মো. কামাল, শ্রী ঋষিকেশ মন্ডল মিঠু, খোকন সাহা, লিংকন খান, এড. রাজিব মন্ডল, এইচ এম হোসেন  ইরফান ভূইয়া, মো. এল কে রনি, মো. জুয়েল, মো. শাহিন, মীর মো. রাজিব প্রমুখ।

আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় এবং নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সফল সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতা জাকির খানের কারামুক্তিরসহ দেশ বাসির জন্য বিশেষ দোয়া করা হয়।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *