শামীম ওসমান বলেন, আমি পৃথিবীতে সবচেয়ে বেশি সম্মান করি একজনকে। সেটা হলো জাতির পিতার কন্যাকে। বঙ্গবন্ধুর কন্যার নেত্রী শেখ হাসিনা এবং তার পরিবার যতক্ষণ আছে আমি ততক্ষণ আছি। এটাই আমার সবচেয়ে বড় পাওয়া বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

শনিবার (৩০ মার্চ) বিকেলে ফতুল্লার কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে ফতুল্লা থানা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আমি রাজনীতি করতে আসছি, ধান্ধা করতে আসিনি। আর যদি ধান্ধা করতাম ১৫ বছর ক্ষমতায় থাকার পরেও আমার জাহাজ ব্যবসা, আমার নিজের করা বাড়ি ব্যাংকের কাছে বন্ধক রাখতাম না। শেখ হাসিনা এখনো বাংলাদেশের প্রধানমন্ত্রী। নয়ত এখানে বসে আমরা আলোচনা করতে পারতাম না। আর এখানে আলোচনা করার লোক থাকত না। এটাই বাস্তব এবং সত্য।

তিনি বলেন, আপনারা বলছেন উপজেলার নির্বাচনে প্রার্থীর নাম ঘোষণা করতে। কিন্তু, আমি এখন কোনো নাম ঘোষণা করব না। আমার সন্তান যারা আছে তাদের কাছে হাত জোড় করে বলছি, দয়া করে আমাকে বিব্রত করবেন না। যোগ্যতা অনুযায়ী প্রার্থী হবেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল, মহানগর সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ শওকত আলী, জেলা কৃষক লীগের আহ্বায়ক অ্যাড.ওয়াজেদ আলী খোকন সহ অন্যান্যরা।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *