রবি. সেপ্টে ২২, ২০২৪

ইউনাইটেড যুব ফোরামের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকিতে ইফতার মাহফিল


রু‌বেল মাদবর, মুন্সীগঞ্জ
আজ ২৯ মার্চ শুক্রবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ জেলার সিপাহী পাড়া এলাকার ফারিন প্লাজায় অবস্থিত বাংলাদেশ ইউনাইটেড যুব ফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ ইউনাইটেড যুব ফোরামের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকিতে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সরেজমিনে দেখা যায় উক্ত আয়োজনে মুন্সীগঞ্জ জেলায় কর্তব্যরত প্রায় অর্ধশতাধিক মানবিক সংগঠনের সক্রিয় স্বেচ্ছসেবী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আয়োজিত ইফতার মাহফিলের পূর্বে বাংলাদেশ ইউনাইটেড যুব ফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক সৈয়দ মোহাম্মদ শাকিল এর সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ইউনাইটেড যুব ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল বিন বারীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য মন্ত্রনালয়ের ডেপুটি সেক্রেটারি মোহাম্মদ বেলায়েত হোসেন শাহিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম পার্টি মুন্সীগঞ্জ জেলা সভাপতি শাহ্ মোহাম্মদ আব্দুল বারী, মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক এড. সুজন হায়দার জনি, মুন্সীগঞ্জ পৌর কাউন্সিলর নার্গিস আক্তার, বিডি ক্লিন মুন্সীগঞ্জ জেলা সমন্বয়ক এড. মাহমুদুর রহমান, বাংলা টিভি জেলা প্রতিনিধি নুরুল ইসলাম আলী হোসেন রুবেল।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন মানবিক সংগঠনের নেত্রীবৃন্দ। মুন্সীগঞ্জ জেলায় মানবিক কাজকে কীভাবে আরও সমৃদ্ধ ও জোরালো করা যায় সেই বিষয়ে গুরুত্বআরোপ করে নানামুখী বক্তব্য উপস্থাপন করেন উপস্থিত অতিথিরা।

এই বিষয়ে বাংলাদেশ ইউনাইটেড যুব ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল বিন বারী জানায় সংগঠনটি ২০১৮ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর অত্যান্ত দক্ষতার সাথে নানামূখী মানবিক কাজ সম্পূর্ন করে যাচ্ছে। আজ বাংলাদেশ ইউনাইটেড যুব ফোরাম এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এই ইফতার মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়েছে। উক্ত আয়োজনে এই জেলার প্রায় অর্ধশতাধিক মানবিক সংগঠনের নেত্রীবৃন্দ আমাদের সাথে একাত্ম প্রকাশ করে উপস্থিত হয়েছেন।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *