শনি. সেপ্টে ২১, ২০২৪

মহৎ কাজে আমরা সবাই প্রবাসী সংগঠ‌নের পক্ষ থে‌কে ইফতার সামগ্রী বিতরন

সিরাজ‌দিখান (মুন্সীগ‌ঞ্জ)


মুন্সীগ‌ঞ্জ জেলার সিরাজ‌দিখানে মহৎ কা‌জে আমরা সবাই প্রবাসী সংগঠ‌ন ও গ্রামবাসীর পক্ষ থে‌কে গ‌রিব অসহায় প‌রিবা‌রের মা‌ঝে জৈনসার প্রাথ‌মিক বিদ্যালয় মা‌ঠে মঙ্গলবার বিকা‌লে প্রায় ৩ শতা‌দিক প‌রিবা‌রের মা‌ঝে ইফ্তার সামগ্রী বিতরন করা হয়। এই সংগঠ‌নের পক্ষ থে‌কে বীর মু‌ক্তি‌যোদ্ধা‌ ও গুনীজন সংবর্ধনা দে‌ওয়া হ‌য়ে‌ছে।

আব্দুল্লাহপুর কাসিমিয়া বাইতুল উলুম মাদরাসার শিক্ষক আলহাজ্ব মাও মোঃ ইলিয়াস বিক্রমপুরীর সভাপ‌তি‌ত্বে এসময় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন বিশিষ্ট ব্যবসায়ী কুরিয়া প্রবাসী ও সমাজসেবক হাজী মোঃ সম্রাট হাওলাদার রাজু।

বিশেষ অতিথি উপ‌স্থিত ছি‌লেন জৈনসার ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস‌্য মোঃ ইমানুর হোসেন জমাদার, এসময় আরো উপ‌স্থিত ছি‌লেন সমাজ সেবক হাজী মোঃ আবুল কাশেম বেপারী, মোঃ বাদল সরদার, সমাজ সেবক মোঃ সালাম শেখ, সমাজ সেবক মোঃ আবু তাহের শেখ, সমাজ সেবক মোঃ আবুল কালাম ভূঁইয়া,

বীর মুক্তিযোদ্ধা মরহুম শাহজাহান শেখ, বীর মুক্তিযোদ্ধা মোঃ আতাউল্লাহ জমাদার, বীর মুক্তিযোদ্ধা মোঃ জমির উদ্দিন সরদার, বীর মুক্তিযোদ্ধা মোঃ হালিম জমাদার, অধ্যাপক ও বিভাগীয় প্রধান, ইংরেজি বিভাগ,

মেহেরপুর সরকারি কলেজ, প্রফেসর মোঃ খোরশেদ আলম, মহাব্যবস্থাপক, রূপালী ব্যাংক শিএলসি মোঃ ইসমাইল শেখ, অরিরিক পরিচালক, কর বিভাগ প্রধান কার্যালয় মোঃ রেজাউল করিম,

উদ্যোক্তা মহৎ কাজে আমরা সবাই সংগঠন ও সভাপতি, আল-বারাকা সমবায় সমিতি, মোঃ মহিউদ্দিন আজাদ ইমার্জেন্সি মেডিকেল অফিসার, ব্যাংক এশিয়া মা-আমিরান হাসপাতাল ডাঃ মোঃ মাহবুব আলম তুষার।

যাদের স্বেচ্ছাশ্রমের মাধ্যমে কার্যক্রমটি সফলভাবে সম্পন্ন হয়েছে তাদের মধ্যে রয়েছেন মোঃ সালাহউদ্দিন শেখ, মোঃ আসলাম শেখ, মোঃ রবিন শেখ, মোঃ আফসার শেখ, মোঃ রুপন হোসেন, মোঃ জাকির শেখ প্রমুখ। অনুষ্ঠান‌টি সঞ্চালনায় জাহিদুল হক জাহিদ ও শোভন সারোয়ার।
বক্তরা ব‌লেন, মহৎ কাজে আমরা সবাই সংগঠনটি জৈনসারে প্রবাসীদের আর্থিক সহায়তায় বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে থাকে। সংগঠনের উদ্যোক্তা সিঙ্গাপুর প্রবাসী মোঃ মহিউদ্দিন আজাদ। এই প‌বিত্র মাহে রমজানে আমরা প্রত্যেকেই যার যার সামর্থ অনুযায়ী আপনার পার্শ্ববর্তী নুন্যতম একজন অসহায় ও রোজাদারকে হলেও ইফতার বিতরণের চেষ্টা করি।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *