মঙ্গল. সেপ্টে ২৪, ২০২৪

মুন্সীগঞ্জে একটি পরিবারকে একাধিকবার মারধর ও হত্যার হুমকি


মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জে একটি পরিবারকে সদস্যদের মারধর ও অবরুদ্ধ রাখে হত্যার হুমকির অভিযোগ উঠেছে সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। বিগত ৮ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত কয়েক দফা মারধর ও হামলার শিকার হয়েছে পরিবারটি। এসব ঘটনায় এর আগেও দুটি অভিযোগ দায়ের করা হয় সদর থানায়। এতে করে আরো বেশি ক্ষিপ্ত হয় তথাকথিত ওই ছাত্রলীগ নেতা। এমন ঘটনা মুন্সীগঞ্জ শহরের পশ্চিম দেওভোগ এলাকায়। এসব ঘটনাকে কেন্দ্র করে সুষ্ঠ বিচারের দাবিতে সোমবার বিকালে মুন্সীগঞ্জ সদর থানায় আরো একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী নাজমুল শেখের স্ত্রী নিলুৃফা বেগম।

অভিযোগ সূত্রে জানাগেছে, পূর্ব বিরোধকে কেন্দ্র একই এলাকার অভিযুক্ত সেলিম শেখের ছেলে সাবেক ছাত্রলীগ নেতা সোয়াদ শেখ ও সিয়াম শেখ তাদের দলবল নিয়ে নাজমুল শেখ এর বাড়ী-ঘর ভাংচুরের চেস্টা করে। পরে থানার নিরাপত্তা চেয়ে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন নাজমুল শেখ। সেই সূত্রধরে একাধিকবার ডায়েরি তুলে নেয়া হুমকি দিয়ে ও মারধরের মত ঘটনা ঘটায় সোয়াদ ও সিয়ামরা। এছাড়াও বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি দেয়। পরবর্তীতে দ্বিতীয় দফা বিষয়টি স্থানীয়ভাবে সালিশ-মিমাংসা হওয়ার পর বিবাদীরা ক্ষিপ্ত হইয়া গত ১৮ সেপ্টেম্বর
রাত ৯ টার দিকে সাধারণ ডায়েরির বাদি মোঃ নাজমুল হক (৫০) কর্মস্থল থেকে বাড়ীতে ফেরার সময় উল্লেখিত আসামীরা মারধর করে তুলিয়া নেওয়ার চেস্টা করে এবং বিভিন্ন ধনের হুমকি-ধামকি দিলে পুনরায় আসামীদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করে। পরবর্তীতে উক্ত বিষয়টিও মিমাংসার চেস্টা করলে ১৯ সেপ্টেম্বর দুপুর একটার দিকে অভিযুক্ত সোয়াদ ও সিয়াম সহনঅজ্ঞাতনামা ১০/১২ জনকে সাথে নিয়া মুন্সীগঞ্জ কাচারীঘাট সোনালি ব্যাংকের সামনে থেকে সাবেক ছাত্রদল কর্মি মোঃ নাঈম হক (৩০) কে অটোগাড়ীতে জোরপূর্বক তুলে পশ্চিম দেওভোগ বটতলার নাঈম শেখের মামা মোঃ দেলোয়ার (৪৭) এর চায়ের দোকানের এনে অকথ্য ভাষায় গালিগালাজ করে শরীরের বিভিন্নস্থানে উপর্যপুরি মারধর করে। তাকে রক্ষা করতে চা দোকানি মামা মোঃ দেলোয়ার (৪৭) এগিয়ে আসলে তাকেও বিভিন্নস্থানে উপর্যপুরি কিলঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে নীলাফোলা জখম করে। তার দোকানে ভাংচুর ও লুটপাট করে। এতে করে কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতির শিকার হন দেলোয়ার।
এসময় তারা কঠোর ভাষায় হুমকি দিয়ে বলেন বেশি বাড়াবাড়ি করলে বাদি নিলুফার বেগমের কলেজ পড়ুয়া মেয়ে তুলিয়া নিয়া যাওয়ার হুমকি দেন।

তারা চরমভাবে আতঙ্কিত অবস্থায় রয়েছেন জানিয়ে অভিযোগের বকদি নিলুফার বেগম বলেন, বর্তমানে আমার পরিবারের লোকজনদের নিয়ে চরমভাবে আতঙ্কিত অবস্থায় রয়েছি। তারা আমাদের হত্যা করাল লক্ষে সুযোগের অপেক্ষায় রয়েছে। আমরা এতদিন বাড়িতে অবরুদ্ধ ছিলাম সোমবার কোনমতে পালিয়ে থানায় এসে অভিযোগ দায়ের করেছি৷

এসব ঘটনায় অভিযুক্তদের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ খলিলুর রহমান জানান, এই ঘটনায় লি‌খিত অ‌ভি‌যোগ পে‌য়ে‌ছি তদন্ত ক‌রে আইনগত ব‌্যবস্থা গ্রহন করা হ‌বে।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *