সোম. সেপ্টে ২৩, ২০২৪

সিদ্ধিরগঞ্জে খাল থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডিএনডি খাল থেকে মো: আনাস (১৪) নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ মে) সকালে সিদ্ধিরগঞ্জপুলস্থ খাল থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক। নিহত আনাস সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি রোড এলাকার আলহাজ্ব আলমাসের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সে সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুলের ৯ম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। গতকাল দুপুরে পরীক্ষা দেয়ার জন্যে বাসা থেকে বের হয়ে স্কুলে গিয়েছিল ওই ছেলে। কিন্তু ঘূর্ণিঝড়ের কারণে পরিক্ষা স্থগিত করায় অন্যান্য ছাত্ররা বাসায় ফিরে এলেও তিনি আর বাসায় ফেরেননি। তখন থেকেই তার কোনো খোঁজ পাচ্ছিল না তার পরিবার। হঠাৎ আজ সকালে শুনতে পারে, আনাসের লাশ ডিএনডি খাল থেকে উদ্ধার হয়েছে।

লাশ উদ্ধার করা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াউর রহমান বলেন, সকালে আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। আপাততদৃষ্টিতে এটি স্বাভাবিক মৃত্যু মনে হচ্ছে। ময়নাতদন্ত করা হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ময়নাতদন্ত না করার সম্ভাবনাই বেশি। তবে পরিবার চাইলে ময়নাতদন্ত করা হবে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, ছেলেটি সাঁতার জানতো না তাই হয়তো খালে গোসল করতে গিয়ে ওই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। তবে আমরা মৃত্যুর প্রকৃত কারণ জানার চেষ্টা করছি। ময়নাতদন্ত করার বিষয়ে পরিবার আপত্তি জানানোর কারণে আমরা এখনো লাশ থানায় রেখেছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হতে পারে বলে জানান তিনি।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *