নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) মো. আহসান হাবিব বলেছেন, উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার ব্যাপারে নির্বাচন কমিশন (ইসি) প্রতিজ্ঞাবদ্ধ। শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে বরিশাল জেলা প্রশাসকের সভাকক্ষে মতবিনিময় সভা শেষে একথা বলেন তিনি।

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বরিশাল সদর উপজেলা ও বাকেরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের নিয়ে সভা করেন নির্বাচন কমিশনার। এতে সভাপতিত্ব করেন বরিশালের বিভাগীয় কমিশনার মো. শওকত আলী।

এ সময় আরও উপস্থিত ছিলেন বরিশালের ডিআইজি মো. জামিল হাসান, বরিশালের জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার জিহাদুল কবিরসহ অন্যান্যরা।

আগামী ৮ মে বরিশালের দুটি উপজেলা পরিষদে সুষ্ঠু নির্বাচনের আদর্শ সৃষ্টি করবে বলেও প্রত্যয় ব্যক্ত করেন ইসি মো. আহসান হাবিব। তিনি বলেন, আজকের সভায় প্রার্থীরা জানিয়েছেন তারা নির্বাচনের পরিবেশ নিয়ে আস্থাশীল।

আহসান হাবিব সাংবাদিকদের আরও বলেন, নির্বাচনের দিন আইনশৃঙ্খলার বাহিনী ও নিরাপত্তা চাদরে আবৃত থাকবে নির্বাচনি এলাকা। সকলের জন্য সমান সুযোগ সৃষ্টি করা হবে। কোনো অনিয়মের খবর পেলে সঙ্গে সঙ্গে ভোটকেন্দ্র বন্ধ করে দেওয়া হবে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *