শনি. সেপ্টে ২১, ২০২৪

ফাহাদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে গোদনাইল ডিপো ঘেরাও করা হবে মানববন্ধনে এলাকাবাসী

নিজস্ব প্রতিনিধি: আজমেরী ওসমানের ঘনিষ্ট সহযোগী সিদ্ধিরগঞ্জের গোদনাইল পদ্মা অয়েল কোম্পানীর চেকার দুর্নীতিবাজ ফারুক আহমেদ ফাহাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা না নিলে ডিপোটি ঘেরাও করা হবে বলে হুঁশিয়ার করে দিয়েছেন স্থানীয় এলাকাবাসী।
শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে এলাকাবাসী এ হুঁশিয়ারি দেন। গোদনাইল পদ্মা অয়েল কোম্পানীর চেকার দুর্নীতিবাজ ফারুক আহমেদ ফাহাদকে দ্রুত অব্যাহতি প্রদান করার দাবিতে ওই মানববন্ধন করেন গোদনাইল এলাকাবাসী।
মানববন্ধনে বক্তারা বলেন, ফ্যাসিবাদি আওয়ামী লীগের দোসর ও মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকীর হত্যা মামলার আসামী আজমেরী ওসমানের ঘনিষ্ট সহযোগী ফারুক আহমেদ ফাহাদ দুর্নীতি করে অঢেল সম্পত্তির মালিক হয়েছেন। তার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে হবে। তিনি যদি দুর্নীতি না করতেন, তাহলে মাত্র ১৫ থেকে ১৬ হাজার টাকার বেতনে তিনি কিভাবে এত অঢেল সম্পত্তির মালিক হলেন। বর্তমানে ডিপোর খুব কাছাকাছি তার একটি ৬ তলা বিশিষ্ট বহুতল ভবন রয়েছে, আরও একটি ভবনেরও কাজ চলছে। এছাড়া তার গাড়ী ও বিলাশবহুল অফিসও রয়েছে। মাত্র ১৬ হাজার টাকা বেতন পেয়ে কি এত সম্পদ করা সম্ভব? এতেই বুঝাযায়, গত কয়েক বছরে তিনি কি পরিমান দুর্নীতি করেছেন।
বক্তারা বলেন, চেকার ফাহাদ মূলত আজমেরী ওসমানের প্রভাবখাটিয়ে তেলের ডিপোতে দুর্নীতির মহোৎসব চালিয়ে গেছেন। আমরা সবই তা জানতাম। কিন্তু আজমেরী ওসমানের ভয়ে তার বিরুদ্ধে কিছু বলতে পারিনি। কেননা, তারা ছিলো ক্ষমতাসীন আওয়ামী লীগের লোক। তাই হাজারো দুর্নীতি করেও পাড় পেয়ে যেতেন। দেশের কোটি কোটি টাকা ক্ষতি হলেও সরকার তাদের বিরুদ্ধে তেমন কোন দৃশ্যমান পদক্ষেপ গ্রহণ করেনি। কারণ, ওই সরকারও দুর্নীতিবাজ ছিলো। তাই এক চোরে আরেক চোরের বিচার কি করবে?
বক্তারা পদ্মা অয়েল কোম্পানীর কর্তৃপক্ষের দৃষ্টি আর্কষণ করে বলেন, এদেশ আর আগের দেশ নাই। আজ শত শত ছাত্র-জনতার রক্তের বিনিময়ে এক নতুন বাংলাদেশের সূচনা হয়েছে। ওই ফ্যাসিবাদি দুর্নীতিবাজ আওয়ামী লীগ সরকারের পতন হয়েছে। তাই এই নতুন বাংলাদেশে কোন দুর্র্নীতিবাজদের ঠাঁই হতে পারে না। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতেই হবে। তাই গোদনাইল পদ্মা অয়েল কোম্পানীর ঊর্ধ্বতন কর্র্তৃপক্ষের দৃষ্টি আর্কষণ করে বলছি, আপনারা যদি এই সমস্ত দুর্নীতিবাজ চেকার ফাহাদদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ না করেন, তাহলে আমরা বাধ্য হবো পদ্মা অয়েল কোম্পানী (ডিপো) ঘেরাও করতে। তাই বলে দিচ্ছি আমাদের বাধ্য করবেন না। আমরা নিজেদের জন্য না, আমরা এলাকাবাসীর জন্যও না, আমরা প্রতিবাদ করছি এ দেশের জন্য। পদ্মা অয়েল কোম্পানীটি কোন ব্যক্তিগত সম্পত্তি নয়, এটা দেশের সম্পদ, এটা আমাদের সকলের সম্পদ। তাই এ কোম্পানীকে দুর্নীতিমুক্ত করা আমাদের সবার দায়িত্ব। আমাদের দৃঢ় বিশ^াস এ কোম্পানীকে দুর্নীতি মুক্তি করতে পারলে সরকার তথা দেশের কোটি কোটি টাকা লাভ হবে। আর সেই টাকা দেশের উন্নয়ন কাজে লাগবে। তাই অবিলম্বে ওই দুর্নীতিবাজ চেকার ফাহাদকে দ্রুত অব্যাহতি প্রদান করার জন্য আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে আহ্বান জানাচ্ছি।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, মো: ইমু, মো: রফিকুল, মো: তানভীর, মো:  আব্দুল আজিজ, মো: ফয়েজ, সাদাব, রাকিব, সানি, রফিক, রাজীব, ফয়সাল প্রমূখ।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *