শুক্র. সেপ্টে ২০, ২০২৪

পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উপলক্ষে নিতাইগঞ্জ ট্রাক স্ট্যান্ড ও ডাইলপট্টি লেবার শ্রমিক-কর্মচারীদের উদ্যোগে দোয়া মাহফিল

বিশেষ প্রতিনিধি : নারায়ণগঞ্জে বিশ্বনবী হযরত মুহাম্মদ (স:) এর শুভ জন্মদিন পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন উপলক্ষে নিতাইগঞ্জ ট্রাক স্ট্যান্ড ও ডাইলপট্টি শ্রমিক- কর্মচারীদের আয়োজনে মিলাদ, দোয়া ও রান্না খাবার বিতরণ করা হয়।

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর দুপুরে নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী ব্যবসায়িক অঞ্চল নিতাইগঞ্জের ডাইলপট্টি এলাকায় এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মিলাদ ও দোয়া মাহফিলে ফয়সাল আহমেদ হৃদয় প্রধান এর পরিচালনায় এবং সার্বিক সহযোগিতায় ছিলেন, মো. রহমান, সঞ্জয়, মো. ইব্রাহিম, মো. আবদুল মালেক, কাজল, রতন, জামাল, রুবেল, মো. জুয়েল শেখ, রাজীব, নয়ন।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নিতাইগঞ্জ ট্রাক স্ট্যান্ডের শ্রমিক নেতা মো. শামীম ও মো. মস্তান এবং ২নং রেলগেইট থান কাপড় ব্যবসায়ি মো. সনেট আহমেদ, মো. জুম্মান আহমেদ, মো. রকি খন্দকার, মো. রাসেল প্রমুখ।

মিলাদ ও দোয়া মাহফিলে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, ‘ভালো কিচেন’ এর ম্যানেজার মো. মোখলেছুর রহমান ভুট্টুসহ স্টাফবৃন্দ।

মিলাদ ও দোয়া মাহফিলে সর্বশ্রেষ্ট রাসূল হযরত মোহাম্মদ (সা.) এর শুভ জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়া করা হয় এবং নিতাইগঞ্জ ট্রাক স্ট্যান্ডের প্রয়াত সকল শ্রমিক- মালিক ও নিতাইগঞ্জ ডাইলপট্টি এলাকায় প্রয়াত সকল লেবার শ্রমিক- কর্মচারী ও ব্যবসায়ীদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *