শনি. সেপ্টে ২১, ২০২৪

জাকির খানের নাম বিক্রি করে বিশৃঙ্খলার চেষ্টা করলে আইন শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিন- সেলিম 

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উদযাপন উপলক্ষে ফতুল্লা ইউনিয়ন ৭নং ওয়ার্ড মধ্য কায়েমপুর বিএনপি ও এলাকাবাসীর উদ্যোগে মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ন ৭নং ওয়ার্ড মধ্য কায়েমপুর এলাকায় জাকির খান মুক্তি পরিষদের সার্বিক আয়োজনে জাকির খানের মুক্তি ও দ্রুত সুস্থতা কামনায় এ মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

মধ্য কায়েমপুর জাকির খান মুক্তি পরিষদের সদস্য মোঃ মাসুদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাকির খান মুক্তি পরিষদের আহ্বায়ক সলিমুল্লাহ করিম সেলিম। জাকির খান মুক্তি পরিষদের যুগ্ম আহবায়ক মো. কাঞ্চন আহমেদ এর সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, জাকির খান মুক্তি পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. ফরিদ আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ লিংকন খান, নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের সভাপতি এইচ এম হোসেন, নারায়ণগঞ্জ সদর থানা গার্মেন্টস শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক মোঃ খোকন। এছাড়াও বক্তব্য রাখেন,  সমাজসেবক মো. দিদার হোসেন, জাকির হোসেন প্রমুখ। 

প্রধান অতিথি সেলিম বক্তব্যে  বলেন, আজকের এই দিনে আল্লাহর প্রিয় মাহবুব বন্ধু হযরত মোহাম্মদ (সা:) এর শুভ জন্মদিন ও ওফাত দিবস উপলক্ষে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি। পাশাপাশি বহু দলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমানের রূহের মাগফিরাত কামনা করি। আজ নারায়ণগঞ্জে যারা বিএনপি দলের এবং আমাদের নেতা জাকির খানের নাম ব্যবহার করে ঝুট সন্ত্রাস, ভূমি দস্যুতা, চাঁদাবাজি, মাদক ব্যবসা করছেন, তাদেরকে হুশিয়ারী করে বলতে চাই ভালো হয়ে যান। অন্যথায় আওয়ামী লীগের দোসররা পালানোর পথ খোঁজে পাবেন না। আবার অনেক নামধারী বিএনপি নেতারা জাকির খানের নাম বিক্রি করে বিশৃঙ্খলার চেষ্টা করলে তাদের আইন শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিন। জাকির খান জেল থেকে আসলে আপনাদের এলাকায় আসতে বলবো।

তিনি আরও বলেন,  অনেকে ভাবতেছেন এই বুঝি শেখ হাসিনা আবার দেশে ফিরছেন তাদের ধারণা ভুল। কারন ছাত্র জনতাকে হত্যার দায়ে তাকে নিতে হবে তাকে ফাঁসির কাস্টে জুলতে হবে। বাংলাদেশের মানুষ আর ছাড় দিবে না। তাই অতীতের সব কিছু ভুলে দেশের মানুষের কল্যাণে কাজ করার আহবান জানাই।

আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো’র রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয় এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমান এবং নারায়ণগঞ্জের বিএনপির কান্ডারী জাকির খানের সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়। 

এসময় আরো উপস্থিত ছিলেন, হৃদয়,  শিমুল,  খোকন, মানিক, রবিন, আলাল, অভয়, কাশেম, সাজ্জাদ, আয়নাল হক, ইমন, নাঈমুল, ভাতিজা রবিন প্রমুখ। 

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *