শনি. সেপ্টে ২১, ২০২৪

বন্যার্তদের সহায়তায় ১হাজার প্যাকেট ত্রান হস্তান্তর করলো মডেল গ্রুপ

দেশের বিভিন্ন জেলায় চলমান ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থদের পরিবারের জন্য এক হাজার প্যাকেট ত্রাণ সামগ্রী হস্তান্তর করেছে রপ্তানিমুখী পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠান মডেল গ্রুপ।

বুধবার (২৮ আগস্ট) দুপুর ১২টায় চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে ছাত্র ফেডারেশনের অস্থায়ী ক্যাম্পে ত্রাণ সামগ্রী হস্তান্তর করা হয়। এসময় ত্রাণ সামগ্রী বুঝেনেন সংগঠনের সভাপতি ফারহানা মানিক মুনা।

এসময় ‘মডেল গ্রুপ’ গ্রুপের পক্ষে উপ-মহাব্যবস্থাপক অরুপ কুমার সাহা এ ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন। প্রতি প্যাকেটের মধ্যে ছিল, চিড়া, আখের গুড়, শিশুদের জন্য গুড়া দুধ, চিনি, পানি বিশুদ্ধকরণের জন্য ফিটকিরি, প্যারাসিটামল ট্যাবলেট, মোমবাতি, গ্যাস লাইট, বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন।

ত্রাণ হস্তান্তর করে অরুপ কুমার সাহা বলেন, বন্যার্তদের সাহায্যের জন্য আজ আমরা এক হাজার প্যাকেট খাবার ছাত্র ফেডারেশনের কাছে হস্তান্তর করেছি। আমরা ওনাদের কাছে এই ত্রান গুলো দিয়ে গেলাম যাতে, প্রত্যন্ত অঞ্চলে যারা খাবার পাচ্ছে না ওইখানে ওনারা পৌছিয়ে দিবে। এর আগে, আমরা জেলা প্রশাসক মহোদয়ের কাছে ২ হাজার প্যাকেট ত্রান হস্তান্তর করেছি।

তিনি আরও বলেন, এগুলো আমাদের নতুন কোন কার্যক্রম না। বিগত ২০-২২ বছর যাবৎ আমাদের এই কার্যক্রম চলে আসছে। মানুষ যখনই বিপদে পরে আমাদের মডেল গ্রুপের এমডি মাসুদুজ্জামান স্যার যতটুকু সামর্থ আছে তা দিয়ে চেষ্টা করেন মানুষের সাহায্য করার জন্য।

মডেল গ্রুপের পক্ষ হতে ত্রানের এই সামগ্রী গুলো আজ রাতের মধ্যেই লক্ষীপুরের বন্যার্তদের জন্য পাঠিয়ে দেওয়া হবে বলে জানান ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি ফারহানা মানিক মুনা।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *