রবি. সেপ্টে ২২, ২০২৪

আমলাপাড়ায় মাদক ব্যবসায়ীদের হামলা, বাড়িঘর ভাংচুর

শহরের আমলাপাড়ায় মাদক ব্যবসায়ীরা হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে বেশকয়েকজন বাড়ির মালিক আহত হয়েছে। গতকাল শনিবার (২৪ আগস্ট) দুপুরের পর থেকে বিকাল পর্যন্ত কয়েক দফা হামলা চালানো হয়। পরবর্তীতে ঘটনাস্থলে পুলিশ আসলে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়েছে।

বৃহত্তর আমলাপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি নূরুল ইসলাম সরদার জানান, আমলাপাড়ায় মাদক ব্যবসার সঙ্গে দীর্ঘদিন যাবৎ জড়িত ছিলো মানিক, সনি, রাহাদ, ফাহাদ, কোরবান, অনিক। তাদের কয়েকবার সর্তক করা হয়েছে, যেনো এলাকায় মাদক নিয়ে কোন কর্মকান্ডে জড়িত না হয়। মাদক ব্যবসায় বাধা দেবার কারনেই নিরিহ মানুষদের উপর হামলা চালিয়েছে ও ভাংচুর চালিয়েছে।

কিছুদিন আগে রাইফেল ক্লাবের অস্ত্র লুট হয়, সেই অস্ত্র নিয়ে বাহিনী নিয়ে হামলা চালানো হয়। প্রশাসনের নিকট আমাদের আহবান থাকবে মাদক এবং সন্ত্রাসীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নিন, আমলাপাড়ার বাসিন্দারা আতঙ্ক নিয়ে বসবাস করছে।

খবর মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, আজমেরী ওসমান ও অয়ন ওসমানের সেল্টারে মানিক, সনি, রাহাদ, ফাহাদ, কোরবান, অনিক প্রকাশ্যে মাদক ব্যবসা পরিচালনা করতো। রাতের অন্ধকারে ডাকাতি লুটপাটের মতো ঘৃণ্য কাজেও জড়িত ছিলো।

আমলাপাড়া একটি শান্তিপূর্ণ এলাকা এখানে কোন মাদক ব্যবসায়ী কোন সন্ত্রাসীদের ঠাই দেয়া হবে না। আমরা শান্তিপূর্নভাবে বসবাস করতে চাই। প্রশাসনের প্রতি আমাদের শ্রদ্ধা রয়েছে, আমরা শ্রীগই আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।
তবে এ বিষয়ে উল্টো সনিসহ তার ছোটভাইয়ের উপর হামলা হয়েছে বলে জানিয়েছেন সনি। এবং তিনি সদর মডেল থানায় নূরুল ইসলাম সরদারসহ ১৩ জনকে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেন।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *