রবি. সেপ্টে ২২, ২০২৪

আন্দোলনে নিহত পরিবারের মাঝে জামায়াতের আর্থিক অনুদান

নারায়ণগঞ্জে আন্দোলনে নিহত চার পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রধান করেছে জামায়াত ইসলামী।

সোমবার (১৯ আগস্ট) সকালে জামায়াত মহানগর শাখার উদ্যোগে এই অনুদান প্রদান করা হয়।

এদিন আন্দোলনে নিহত মাছ বিক্রেতা মিলন (৩৬), পপকর্ন বিক্রেতা শিশু হুসাইন (১০), সেলসম্যান রফিকুল ইসলাম (২২), সিকিউরিটি গার্ড মনির হোসেন (৫৬) পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

অনুদানকালে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য মাওলানা মইনুউদ্দিন আহমদ বলেন, বৈষম্যবিরোধী ছাত্র জনতার গণঅভ্যুত্থানে শহীদ পরিবারগুলোর কষ্ট ও বেদনা আজ পুরো দেশের জনগণের কষ্টে পরিণত হয়েছে। তাদের স্ত্রী’রা পরিবারের একমাত্র কর্মক্ষম ব্যক্তিকে দেশের জন্য উৎসর্গ করেছেন। নতুন এই বাংলাদেশে আমরা ছাত্র জনতার এই বিপ্লবের প্রত্যেক শহীদের রাষ্ট্রীয় মর্যাদা প্রত্যাশা করছি। শত শত শহীদের রক্ত এই জমিনকে ঊর্বর করেছে। আগামীর বাংলাদেশ যেন এই শহীদদের স্বপ্নের আলোকে গড়ে তোলা হয় সে প্রচেষ্টা আমাদের চালাতে হবে।

তিনি আরও বলেন, ছোট ছোট সন্তানেরা পিতাকে হারিয়েছে। পরিবারগুলো আজ তাদের ভবিষ্যৎ নিয়ে চরম উদ্বিগ্ন। আমরা বিশ্বাস করি বর্তমান সরকার অবশ্যই এসব শহীদদের পাশে দাঁড়াবে। বাংলাদেশ জামায়াতে ইসলামী গণমানুষের সংগঠন। মানবতার কল্যাণকামী সংগঠন হিসেবে আমরা বসে থাকতে পারি না। দায়বদ্ধতার জায়গা থেকেই আমরা শহীদ ও আহতদের পরিবারের পাশে দাঁড়িয়েছি।

এসময় উপস্থিত ছিলেন মহানগরী সেক্রেটারি ইঞ্জিনিয়ার মানোয়ার হোসাইন, মহানগরী শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি হাফেজ আবদুল মোমিন, সিদ্ধিরগঞ্জ থানা আমীর মাওলানা কফিল উদ্দিন, থানা সেক্রেটারি আবদুল গফুর, কামাল উদ্দিন, ইকবাল হোসাইন ডা. আবদুর রহিমসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *