শনি. সেপ্টে ২১, ২০২৪

এ দেশে আবু সাঈদ, মুগ্ধ ও ইকর্রা মত ছাএ ছাএীদের আমরা কোন দিন ভুলবো না-রিপন

বিশেষ প্রতিনিধি : ফরাজিকান্দা গোল্ড ক্লাবের এর উদ্যোগে বেগম জিয়া র সুস্থ তা কামনায়, এবং বৈষম্যবিরুদী আন্দোলনে নিহত ছাএছাএীদের স্মরণ

১৭ ই আগষ্ট শনিবার দুপুরে ফরাজীকান্দা বাজার সংলগ্ন এলাকায় দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। ঐখ দোয়া মাহফিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ মহানগর বি এন পি র সদস্য শহিদুল ইসলাম রিপন।
উক্ত অনুষ্ঠানে গোল্ড লাক ক্লাব এর সভাপতি আবু সাইদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণ গঞ্জ মহানগর বিএনপি র সদস্য মোঃ হুমায়ুন কবির, বন্দর উপজেলা বি এন পির সদস্য আবদুল মতিন,এ সময় অন্য দের মধ্যে দোয়া অংশগ্রহণ করেন মাহাবুব মন্ডল,আলতাফ,শরিফ হোসেন, আল আমিন,আরিফ হোসেন, মনির হোসেন, বিল্লাল,বাদল,সিফাত আসলাম জুম্মান,মুছা,জামান,পনির,ফারুক সহ কলাগাছিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের যুবদল, ছাএদল সহ বিভিন্ন ছাএ জনতা এ সময় উপস্থিত হয়ে দোয়ার অংশ নেন।প্রধান অতিথি বক্তব্যে রিপন বলেন, দেশের এই ক্লান্তি লগ্নে প্রত্যেক টা বি এন পির নেতাকর্মী দের ধৈযে র সাথে মোকাবেলা করতে হবে। বিভিন্ন ধরনের অপকর্মের জুলুম নির্যাতনের,ডাকাতদের হাত থেকে দেশ কেও দেশের মানুষ কে রক্ষা করতে হবে। শেখ হাসিনার সরকারে হাতে অত্যচার নির্যাতন জুলুম ঘুম খুন লুটপাট যেভাবে করা হয়েছিল, তাদের হাত থেকে আমাদের বৈষম্য বিরোধী ছাত্র ছাএীরা দেশকে রক্ষা করেছে।

আর এই জন্য আবু সাঈদ, মুগ্ধ ও ইকর্রা সহ এ দেশের প্রায় কয়েক হাজার ছাএ ছাএীদের জীবন দিয়ে শহিদ হয়েছিল।হয়তো তারা আর ফিরে আসবেনা আমাদের মাঝে। আর তাই আমরা তাদের কখনো ভুলবো না তাদের আত্নার মাগফিরাত কামনা করি এবং বেগম খালেদা জিয়ার সুস্থ তা কামনায় দেশবাসীর কাছে দোয়া চাই।দোয়া ও মোনাজাত শেষে সকলের মাজে রান্না করা খাবার বিতরণ করা হয়।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *