রবি. সেপ্টে ২২, ২০২৪

আমরা সনাতন ধর্মালম্বী ভাইদের প্রতিটি স্থানে পাহাড়া দেব-এড.সাখাওয়াত

টাইমস নারায়ণগঞ্জ: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে স্বৈরাচার সরকারের পতনে যে সকল ছাত্র-ছাত্রী নিহত ও আহত হয়েছে এবং সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৯ তম জন্মদিন উপলক্ষে আরাফাত রহমান কোকোর আত্মার মাগফিরাত কামনায় তারেক রহমানের দীর্ঘায়ু কামনা মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শুক্রবার (১৬ই আগস্ট) বাদ মাগরিব শহরের শাহ মিন্নত আলী চিশতী (র:) মসজিদে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের নারায়ণগঞ্জ মহানগর শাখার সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়ার উদ্যোগ এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় মিলাদ দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু ইউসুফ খান টিপু।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৯তম জন্মদিন।সারাদেশে স্বৈরাচার বিরোধী আন্দোলনে স্বৈরাচার সরকারের পতন হয়েছে। তাদের পতন করতে গিয়ে আমাদের ছাত্র-ছাত্রীরা অনেকে নিহত হয়েছেন আহত হয়েছেন তাদের জন্য সকলের দোয়া করবেন। আমরা যারা বিএনপি করি আমাদের এখন অনেক কাজ কারণ আমাদের ধারা যাতে কারো কোন ক্ষতি না হয় সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। এবং যারা সনাতন আছেন তাদেরকে আমাদের পক্ষ থেকে পাহারা দিতে হবে। এই অন্তর্বর্তীকালীন সরকারের এখন অনেক কাজ এ দেশটাকে যা করে গিয়েছে স্বৈরাচার সরকার ওই দেশটাকে এখন ঠিক করতে অনেক চ্যালেঞ্জের প্রয়োজন আমরা সবাই এই অন্তর্বর্তীকালীন সরকারকে সাহায্য করবো।

বিশেষ অতিথির বক্তব্য এডভোকেট আবু আল ইউসুফ খান টিপু বলেন, এই স্বৈরাচার সরকার এমন করে রেখেছিল বিএনপি জনগণের কাছে যেতে পারবে না বিএনপি মসজিদে যেতে পারবেনা বিএনপি ভোট দিতে পারবে না বিএনপি ধানের শিষ করতে পারবে না। এই ১৫ বছরে জনগণের উপর যে জুলুম করেছিল তার অবসান হওয়ার সাথে সাথে জনগণ রাগে ক্ষোভে সবকিছু ভাঙচুর করে তছনছ করে দিয়েছিল।
এখন আমাদের এই স্বৈরাচার সরকারের আন্দোলনে ছাত্রছাত্রীদের স্বাধীনতা এনে দিয়েছে। আমরা সবাই সনাতন ধর্মের আছেন তাদেরকে পাহারা দিব যাতে তাদের কোন ক্ষয়ক্ষতি না হয় এবং সকলে খেয়াল রাখবেন আমাদের যারা যাতে কারো কোন ক্ষয়ক্ষতি না হয়।

মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে স্বৈরাচার সরকারের পতনে যে সকল ছাত্র-ছাত্রী নিহত হয়েছে তাদের রুহের আত্মার মাগফিরাত কামানায় ও আহত অবস্থায় বিভিন্ন স্থানে যে সকল ছাত্র-ছাত্রীরা চিকিৎসা দিন রয়েছে তাদের দ্রুত সুস্থতা কামনায় এবং সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৯ তম জন্মদিন উপলক্ষে সুস্থতা ও দীর্ঘায়ু কামনা ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফিরাত কামনায় এবং আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানের দীর্ঘায়ু কামনা সহ যত মুসলমান এই স্বৈরাচার শেখ হাসিনার অত্যাচার নির্যাতনে নিহত হয়েছেন তাদের মনের আত্মার মাগফেরাত কামানোর জন্য এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহবায়ক মাসুদ রানা, এড. রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ সাধারণ সম্পাদক রাজু আহমেদ রাজন, আনোয়ার গাজী, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি পারভেজ মল্লিক, মোহাম্মদ সুমন, মোহাম্মদ আলী, ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আবির দেওয়ান, জালাল উদ্দিন, মালেক, সাবেক ছাত্রদল নেতা ইব্রাহিম বাবু, বর্তমান ছাত্রদল নেতা মিঠু সহ অসংখ্য নেতাকর্মীরা।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *