রবি. সেপ্টে ২২, ২০২৪

বন্ধু আমানতের জন্য ক্ষমা চাইলেন আশা

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৫ আগষ্ট ঢাকা অভিমুকে লংমার্চ এর উদ্দেশ্যে ঢাকা যাওয়ার পথে যাত্রাবাড়িতে শহীদ হওয়ায় নারায়ণগঞ্জ-৯৯ স্পোর্টস ক্লাবের অন্যতম সদস্য মোঃ আমানতের জানাযা সম্পূর্ণ হয়েছে। এর আগে কেন্দ্রীয় শহীদ মিনারে অন্তবর্তী সরকারের যুব ও ক্রীড়া বিষয়ক উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভুইয়া ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলমের উপস্থিতিতে বন্ধু আমানতের জন্য ক্ষমা চাইলেন আবুল কাউসার আশা।

চারদলীয় জোট সরকার আমলে নারায়ণগঞ্জ কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ছিলেন মোহাম্মদ আমানত, ওই সময় কমিটির সভাপতি ও কলেজের ভিপি ছিলেন আবুল কাউসার আশা। ছোট বেলা সেই বন্ধুকে নিখোঁজের ৯দিন পর লাশ হয়ে ফিরে এসেছে। কেন্দ্রীয় শহীদ মিনারে কেন্দ্রীয় ও স্থানীয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ও বিএনপি সহ একাধিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত বক্তব্যে শেষে চাষাঢ়াস্থ বাগে জান্নাত জামে মসজিদের সামনে বাদ এশা মোহাম্মদ আমানতের জানাযা অনুষ্ঠিত হয়। এতে জানাযা শরিক হন যুব ও ক্রীড়া বিষয়ক উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভুইয়া। ওই সময় আবুল কাউসার আশা তার বক্তব্যে উপদেষ্টা কাছে আমানতের নামে নাম ফলক দাবি করেন তিনি।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *