শনি. সেপ্টে ২১, ২০২৪

জাকির খান গণমানুষের নেতা- সেলিম

ছাত্র আন্দোলনে নিহত ছাত্র ছাত্রী সহ সকল শহীদদের স্মরণে ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও জাকির খানের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

বৃহস্পতিবার ৫ সেপ্টেম্বর বিকেলে নারায়ণগঞ্জ শহরের গলাচিপা রূপারবাড়ির মোড় এলাকায় জাকির খান মুক্তি পরিষদের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়।

নাসিক ১৩ নং ওয়ার্ডের সাবেক শ্রমিক নেতা মোঃ মোক্তার চাঁন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাকির খান মুক্তি পরিষদের আহ্বায়ক সলিমুল্লাহ করিম সেলিম। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাকির খান মুক্তি পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. ফরিদ আহমেদ, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ লিংকন খান, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সহ সভাপতি মোঃ পারভেজ মল্লিক। 

প্রধান অতিথি সলিমুল্লাহ করিম সেলিম বক্তব্যে বলেন, আওয়ামী লীগের নেতা কর্মীদের বিএনপির যেসব নেতারা সেন্টার দিচ্ছেন/ আশ্রয় দিচ্ছেন,  তাদেরও বিচার করা হবে। কারন তারা দলের সাথে বেইমানি করছেন।  তাদের তালিকা করা হচ্ছে। জাকির খান গণমানুষের নেতা। আপনারা জানেন একটি কুচক্রী মহল তাদের স্বার্থ অর্জনে মিথ্যা মামলা দিয়ে জাকির খানকে কারাবন্দী করে রেখেছে। অচিরেই আমাদের প্রাণপ্রিয় জাকির খানের মুক্তি হবে। আপনারা অনেক শ্রম দিয়েচ্ছেন, রাজপথে মিছিল মিটিং সহ আন্দোলন সংগ্রাম করে অনেক কষ্ট করেছেন। দলের কাকে কোন জায়গায় সেট করবে তা নির্ধারণ করবে খান সাহেব। তাই কেহ নাম বিক্রি করে বিশৃঙ্খলার চেষ্টা করবেন না। চাঁদাবাজি ও নতুন বিল্ডিং তৈরি করতে কেহ ইটা বালু ও সিমেন্ট দেয়ার নামে জাকির খানের নাম বিক্রি করলে তাকে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে তুলে দিন। এই এলাকায় মোক্তার মামা অনেক কষ্ট করেছেন। তিনি বিগত আওয়ামী লীগের সময়ে অনেক মিথ্যা মামলায় অভিযুক্ত হয়েছেন। পরিশেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো’র রূহের মাগফিরাত কামনা সহ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও জাকির খানের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।  শামীম, মো. রুবেল প্রমুখ।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *