শনি. সেপ্টে ২১, ২০২৪

হাসিনা সরকারের পতনে মহানগর স্বেচ্ছাসেবক দলের বিজয় উল্লাস

অবশেষে ছাত্র-জনতার আন্দোলনের মুখে পদত্যাগ করতে বাধ্য হলেন শেখ হাসিনা। এরপর সেনা পাহারায় তেঁজগাও পুরাতন বিমান বন্দর থেকে একটি হেলিকপ্টার যোগে দেশ ত্যাগ করেন। এসময় তার সাথে ছিলেন তার বোন শেখ রেহানাসহ অন্যান্যরা।

এদিকে শেখ হাসিনা সরকারের পতনের খবরে নারায়ণগঞ্জের আপাময় জনতা সাথে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়ার নেতৃত্ব নেতাকর্মীরা রাস্তায় নেমে এসে বিজয় উল্লাস করছে। চলে আনন্দ মিছিল। মিস্টি বিতরণ। একে অপরের সঙ্গে কোলাকুলি। পুরো শহর জুড়ে আনন্দ উল্লাস এখনো চলছে। দলমত নির্বিশেষে মানুষ পরিবারের সদস্যদের নিয়ে রাস্তায় নেমে এসেছেন। অনেকে চাষাড়া শহীদ মিনার ও বিজয় স্তম্বে দাড়িয়ে সেলফি ও ছবি তুলছেন। এ এক অন্য রকম দৃশ্য। সবার চোখে মুখে উচ্ছাস আর আনন্দ। মনে হচ্ছে বহুকাল পর তারা স্বস্থির নি:শ্বাস ফেলছেন । নতুন করে এক স্বাধীনতার আনন্দ উপভোগ করছেন নারায়ণগঞ্জবাসী।
এসময় মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া বলেন, আজকে জয় ছাত্র জনতার জয় এ জয় জন সাধারনের জয়। ছাত্র জনতা তারা আন্দোলন সংগ্রাম করেছেন তারাদেন সাথে আমরাও মাঠে থেকে আন্দোলনে সর্মথন দিয়ে এক সাথে লড়েছি। আজ আপনাদের জানাতে চাই আরেকটি বাংলাদেশ স্বাধীন হলো আগস্ট মাস শোকের না বিজয়ের দিন উল্লাসের দিন। যে ভাইয়ের রক্তের বিনীময়ে স্বাধীন হলো এ দেশ তাদের স্বরনে জুলাই শোকের মাস হবে।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *