শনি. সেপ্টে ২১, ২০২৪

সাজনুর খাবার বিতরণীতে চরম বিশৃঙ্খলা, মাঠে নেই উজ্জল

শ্রমজীবী মানুষের মাঝে খাবার বিতরণ করেছেন মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভ সাজনু। মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে শহরের ২নং রেলগেটস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয় সামনে তিনি এ খাবার বিতরণ করেন।

কোটা আন্দোলনের সময় কর্মহীন হয়ে পড়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এ খাবার বিতরণ করেন তিনি। তবে এ খাবার বিতরণ অনুষ্ঠানে চরম বিশৃঙ্খলা সৃষ্টি হয়। একসময় উত্তেজিত হয়ে পড়ে যুবলীগ সভাপতি। তাকে এসময় খাবার নিতে আসা অসহায় শ্রমজীবী মানুষের সাথে দুর্ব্যবহার করতেও দেখা যায়।

এদিকে কোটা আন্দোলনের সময় নারায়ণগঞ্জে সরকারি বেসরকারি বিভিন্ন স্থাপনায় হামলা ভাঙচুর লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনার পর থেকে দেখা নেই মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলী আহাম্মদ রেজা উজ্জলের। যুবলীগের এমন ভাইটাল পোষ্টে থেকেও উজ্জল কোটা আন্দোলনকারিদের হামলায় ক্ষত বিক্ষত হওয়া জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয় পরিদর্শনের জন্য একবারও আসেন নি। ফলে এ নিয়ে দিয়েছে নানা প্রশ্ন?

কেউ কেউ বলছে, উজ্জলের এমন নিরবতা সত্যিই রহস্যজনক। কি কারণে তিনি মাঠে নেই তা ক্ষতিয়ে দেখা উচিত। দলের এমন দু:সময়ে তার মত নেতারা যদি উধাও হয়ে যায়, তাহলে তৃণমূল কি করবে? তাদের মত নেতাদের বিষয়ে কেন্দ্রীয় নেতাদের খোঁজ খবর নেয়া উচিত।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *