শনি. সেপ্টে ২১, ২০২৪

আগামীকাল বিক্ষোভ মিছিল করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ

আগামীকাল শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর-এর উদ্যোগে বিক্ষোভ মিছিল করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

ভারতের সাথে দেশবিরোধী সকল চুক্তি বাতিল এবং চিহ্নিত দূর্নীতিবাজদের গ্রেফতার ও বিচারের দাবীতে বিক্ষোভ সমাবেশ ও মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় দফতর সম্পাদক মাও. লোকমান হোসাইন জাফরী, প্রধান বক্তা ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ। সভাপতিত্ব করবেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাও. দ্বীন ইসলাম। প্রোগ্রাম সফল করতে থানায় থানায় ইতোমধ্যে সফর শেষ করেছে নগর ও জেলা নেতৃবৃন্দ। ইসলামী আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার যৌথ সভায় নেতৃবৃন্দ বলেন, ভারতের কর্মকান্ডে ইসলাম ও মুসলিম বিদ্বেষ ফুটে উঠছে। ভারতকে তাদের অবস্থান পরিহার করতে হবে। অন্যথায় মুসলিম বিশ্বকে ভারতের মুসলিম বিদ্বেষের বিরুদ্ধে সর্বাত্মক আন্দোলন গড়ে তুলতে হবে।

নেতৃবৃন্দ আরও বলেন, রক্তে দিয়ে অর্জন করা স্বাধীন সার্বভৌম রাষ্ট্রকে আমরা কখনই ভারতে দিয়ে দিতে পারি না। আগামীকালের মিছিলে স্বত:স্ফূর্তভাবে উপস্থিত থাকতে সকল সচেতন জনগণকে উদাত্ত আহবান জানান।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *