শনি. সেপ্টে ২১, ২০২৪

টাগারপাড়ে ৩৩০ ফিট সিসি রাস্তার ঢালাইয়ের উদ্বোধন করেন চেয়ারম্যান ফাইজুল ইসলাম

উন্নয়নের রূপকার নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নির্দেশে ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলামের স্বপ্ন ফতুল্লা ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার লক্ষে ফতুল্লার ৬নং ওয়ার্ডের পশ্চিম ইসদাইর টাগারপাড় এলাকায় ৩৩০ ফিট দৈঘ্য ও ১০ ফিট প্রস্ত রাস্তার সিসি ঢালাইয়ের কাজের উদ্বোধন অনুষ্ঠিত হয়।

বুধবার (২৬ জুন) দুপুরে এ রাস্তার ঢালাইয়ের কাজের উদ্বোধন করেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম।

উদ্বোধন শেষে ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম বলেন, আমরা কথায় নয় কাজে বিশ্বাসী আপনারা তার প্রমান নিচ চোখে দেখতে পারছেন। আজ যে রাস্তাটি হচ্ছে একটু বৃষ্টি এলে এখানে হাঁটু পানি হয়ে যায় অনেক কষ্ট করে এ এলাকার মানুষ। এটি একটি ঘনবসতি এলাকা হাজার হাজার মানু এখান দিয়ে যাতায়াত করেন কেউ জলাবদ্ধতার কারণে কষ্ট না পায়। তাই উন্নয়ন তহবিল থেকে আমাদের ফতুল্লা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আজ সিসি ঢালাইয়ের কাজের উদ্বোধন করা হলো। ৬নং ওয়ার্ডের মেম্বার আব্দুর আউয়ালের মাধ্যমে ৩৩০ফিট রাস্তার সিসি ঢালাইয়ের মাধ্যমের কাজ হচ্ছে। আমাকে এই এলাকার মানুষ উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন। সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আজকে এই রাস্তা ঢালাই কাজের উদ্বোধন হলো। ইনশাল্লাহ আরো যে কাজ আছে আমরা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সবগুলো কাজ করে দেব। সকলে মাননীয় এমপি মহোদয় শামীম ভাইয়ের জন্য দোয়া করবেন যাতে করে উন্নয়নের ধারা অব্যাহত থাকে।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার কাজী মাঈনউদ্দিন, ৬নং ওয়ার্ড মেম্বার আব্দুল আউয়াল সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *