শনি. সেপ্টে ২১, ২০২৪

সেনাবাহিনীর প্রচেষ্টায় সুগন্ধা খাল খনন শুরু জলাবদ্ধতা থেকে মুক্তি পাবে ৬০ হাজার মানুষ

সুগন্ধা খাল খনন করছে বাংলাদেশ সেনাবাহিনী

অবশেষে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নির্দেশে নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার দেদারুল ইসলাম ও সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আনোয়ার হোসেন এবং ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলামের প্রচেষ্টায় দীর্ঘ দিনের জলাবদ্ধতা নিরশনে খাল খনন কাজ শুরু হয়েছে। খাল খনন কাজ শুরু হওয়ায় পানি বন্ধি থেকে মুক্তি পাচ্ছে ফতুল্লা ইউনিয়নের ৬নং ওয়ার্ড সুগন্ধা এলাকাবাসী।

মঙ্গলবার (২৫ জুন) সকালে বাংলাদেশ সেনাবাহিনীর সদর দফতর ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেড এর আন্ডারে ১৯ ইসিবি কর্তৃক প্রকল্পপরিচালক লেফটেন্যান্ট কর্নেল কাজী শাহাদাত হোসেন এবং প্রকল্প কর্মকর্তা মেজর এসএম সাকিব আজওয়াদ এর নেতৃত্বে দ্রুত গতিতে কাজ এগিয়ে যাচ্ছে।

দ্রুত গতিতে খাল খননের কাজ চলমান থাকায় বাংলাদেশের মানুষের গর্ব বাংলাদেশ সেনাবাহিনীর সর্বস্তরের কর্মকর্তাকে সুগন্ধাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়। সেই সাথে নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার দেদারুল ইসলাম ও সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আনোয়ার হোসেন এবং ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলামকে ও ৬ নং ওয়ার্ড মেম্বার আব্দুল আউয়ালকে ধন্যবাদ জানান তারা।

সুগন্ধা আবাসিক এলাকায় খাল খনানের ফলে আশেপাশের ৫টি এলাকার প্রায় ৬০ হাজার মানুষ জলাবদ্ধতা থেকে মুক্তি পাবে।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *