রবি. সেপ্টে ২২, ২০২৪

নারায়ণগঞ্জে দেশ সেরা ব্র্যান্ড যমুনা ইলেক্ট্রনিক্সের বন্দরে আই.কে ইলেকট্রনিক্স-এর যাত্রা শুরু

বন্দর প্রতিনিধি:

নদীবন্দরে সমৃদ্ধ বিখ্যাত জেলা শহর নারায়ণগঞ্জ । নিত্য দিনের দ্রব্যমুল্যের ঊর্ধ্বগতি আর বিশ্ব অর্থনীতির অস্থিরতার মাঝে বন্দরবাসীর জন্য স্বস্তির খবর নিয়ে এসেছে দেশ সেরা ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড ‘যমুনা’। ক্রেতাদের ক্রমবর্ধমান চাহিদা আর দেশের মানুষের ক্রয়ক্ষমতা ও সহজলভ্যতা বিবেচনায় দেশব্যাপী যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলসের ব্যবসায়ী পার্টনার সম্প্রসারণের অংশ হিসাবে নারায়ণগঞ্জের আমিজ মার্কেটে শুভ উদ্বোধনের পর এবার বন্দর উপজেলা সিরাজউল্লাহ ক্লাব এলাকায় ব্রাঞ্চ ওপেন করা হলো যমুনা ইলেক্ট্রনিক্সের এক্সক্লুসিভ শোরুম “আই.কে ইলেকট্রনিক্স”।

জমকালো আয়োজনের নানাবিধ কার্যক্রম আর লোভনীয় সব কনজু্মার অফারে পরিপূর্ণ ছিল উদ্বোধনী অনুষ্ঠান। যমুনা ইলেকট্রনিক্স’র এক্সক্লুসিভ ডিলার আই.কে ইলেকট্রনিক্স” স্বত্ত্বাধিকারী অবসরপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মো. আজিজুল্লাহর পুত্র ইব্রাহীম খলীলুল্লাহ।

নারায়ণগঞ্জ সদর,ফতুল্লা,বন্দরের ডিস্ট্রিক্ট ডিস্ট্রিবিউটর
ইব্রাহীম খলীলুল্লাহ বলেন,“দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে যমুনা গ্রুপ সদা নিবেদিত। কোটি কোটি মানুষের আস্থায় ধন্য যমুনা ইলেকট্রনিক্সের সকল পণ্য। এই শোরুম থেকে গ্রাহকরা আন্তর্জাতিক মানের যমুনা ব্র্যান্ডের ফ্রিজ, টিভি, এসি ও সকল হোম অ্যাপ্লায়েন্স ক্রয় করতে পারবেন। শুধু তাই নয়, গ্রাহকদের জীবনকে সহজ, সাবলীল ও নিষ্কণ্টক রাখতে বিক্রয় পরবর্তী সার্ভিসও পাওয়া যাবে। উদ্বোধন উপলক্ষে ঈদের আগ দিন পর্যন্ত বিভিন্ন পণ্য ক্রয়ে সর্বোচ্চ ২0% নগদ মূল্য ছাড় রয়েছে।

এসময় উপস্থিত ছিরেন, অবসরপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার আজিজুল্লাহ, কুতুবউদ্দিন ভূইয়া, এড.পাভেল, এড.বাদন সাহ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *