রবি. সেপ্টে ২২, ২০২৪

পরিকল্পনা বাস্তবায়ন অফিসার আনোয়ার হোসেনের সুগন্ধা ও লালপুর পরিদর্শন

ফতুল্লার জলাবদ্ধতা নিরসনে ৬নং ওয়ার্ড ও ৪নং ওয়ার্ডের খাল খনন ও পানি নিষ্কাশন এবং রাস্তা নির্মানের ব্যবস্থা করতে ক্যামব্রিয়ান স্কুল সংলগ্ন সুগন্ধা আবাসিক এলাকা ও ফতুল্লার লালপুর পৌষপুকুরপার এলাকা পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিকল্পনা বাস্তবায়ন অফিসার আনোয়ার হোসেন।

রবিবার (৯ই জুন) সকালে সুগন্ধা ও লালপুর এলাকায় ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলামের সাথে পরিদর্শনে যান তিনি।

এসময় সুগন্ধা এলাকায় খাল খনন ও আল্টিমেটাম দেয়াও অবৈধ স্থাপনা উচ্ছেদ হওয়া স্থান পরিদর্শন করেন এরপর লালপুর পৌষপুকুর পার একালার রাস্তা নির্মানের কাজের স্থান পরিদর্শন করেন।

এ সময় ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম বলেন, মঙ্গলবার থেকে জলাবদ্ধতা দুর করতে খাল খনন শুরু হয়ে যাবে। আমাদের আল্টিমেটাম দেওয়া অনুযায়ী আজ দেখলাম অবৈধ স্থাপনা তারা ভেঙ্গে ফেলছে তাই তাদের প্রতি আমি কৃতজ্ঞ কারন তারা তাদের ভুল বুজতে পেরেছেন।
এবং লালপুরের কিছু নিচু জায়গা রয়েছে সেটি উচু করার কাজও একদিনের মধ্যে শুরু হয়ে যাবে।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার মাইনুদ্দিন,৬ নং ওয়ার্ড মেম্বার আব্দুল আউয়াল, ৪,৫,৬ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা মেম্বার ফেরদৌস আরা অনা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *